১ min আগের আপডেট

পুলিশের নির্যাতনের শিকার নসিমন চালক

বরিশাল টাইমস রিপোর্ট ৬:৫২ অপরাহ্ণ, মে ১৯, ২০১৬

বরিশাল: ভোলার বোরহানউদ্দিন থানার ওসির দায়িত্বে থাকা এসআই আজিজের নির্যাতনের শিকার হয়ে এখন ভোলা সদর হাসপাতালের বিছানায় শুয়ে কাতরাচ্ছেন নসিমন চালক রাসেল (৩৫)। বৃহস্পতিবার সকালে বোরহানউদ্দিন থানার সামনে পুলিশের নির্যাতনের শিকার হন তিনি। থানার সামনে জানজটের সৃষ্টি করার অভিযোগে নসিমন চালক রাসেলকে বৃহস্পতিবার সকালে বেদম মারধর করে এসআই রাসেল। দেড় বছর আগে রাসেলের মেরুদন্ড অপারেশন হয়েছিল। পুলিশের কাছে ক্ষমা চেয়েও পুলিশের নির্যাতন থেকে রক্ষা পাননি দিনমজুর রাসেল। তাকে বেদম মারধর করে রাস্তায় ফেলে রাখে ওসি আজিজ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তিনি মেরুদন্ডে প্রচণ্ড আঘাত পেয়েছেন। এখন ব্যাথায় হাসপাতালের বিছানায় শুয়ে কাতরাচ্ছেন।

ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডের ২২ নম্বর বিছানায় চিকিৎসারত নসিমন চালক রাসেল বরিশালটাইমসকে জানান, তিনি বোরহানউদ্দিন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের জনৈক মন্নানের বাসায় ভাড়া থাকেন। দু বেলা দু মুঠো ভাতের সন্ধানে বৃহস্পতিবার ভোরে একমাত্র অবলম্বন ইঞ্জিনচালিত নসিমন নিয়ে বাসা থেকে বের হই। সকাল সাড়ে ১০টার দিকে থানার সামনে তীব্র জানজটের মুখে পড়ি। এ সময় কোন কিছু বুঝে ওঠার আগেই থানার ওসির দায়িত্বে থাকা এসআই আবদুল আজিজ আমাকে আকস্মিকভাবে এলোপাথারিভাবে কিল-ঘুষি ও লাথি মেরে বেদম মারধর করে রাস্তায় ফেলে রাখে। এক পর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি।

 

পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে বেলা ৩টার দিকে চিকিৎসকরা ভোলা সদর হাসপাতালে প্রেরন করেন। প্রায় দেড় বছর আগে তার মেরুদন্ডে একটি অপারেশন হয়েছে বলেও জানান রাসেল। চিকিৎসকরা জানান, রাসেল কোমড়ে প্রচন্ড আঘাত পেয়েছেন। ব্যাথার ওষুধ দেওয়া হয়েছে। পরীক্ষা- নিরীক্ষা করে বাকি চিকিৎসা দেওয়া হবে।

রাসেলের স্ত্রী রোজিনা বেগম (২২) বরিশালটাইমসকে বলেন, আমার স্বামী হাত জোর করে ওসির কাছে ক্ষমা চেয়ে বলেন, স্যার আমার মেরুদন্ডে অপারেশ হয়েছে। আমাকে আর মাইরে‌্যন না। তারপরেও পুলিশের নির্যাতন থেকে রেহানই পাননি আমার স্বামী। নির্যাতনকারি পুলিশের বিচার দাবি করেন স্ত্রী রোজিনা।

নির্যাতনের কথা অস্বীকার করে বোরহানউদ্দিন থানার ওসির দায়িত্বে থাকা এসআই আবদুল আজিজ বরিশালটাইমসকে বলেন, নসিমন চালক রাসেল জানজটের কবলে পড়ে। এ সময় রাসেল অসুস্থ্য হয়ে পড়লে আমরা তাকে হাসপাতালে ভর্তি করি।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  মাঝারি থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা  বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত কেন অবৈধ নয় : হাইকোর্ট  সালমানের ছবির মুক্তি আটকে দিচ্ছে বিশ্ব হিন্দু পরিষদ  তারকাদের পছন্দের তালিকাতেও 'সেলফিশ'  চাঁদে পা রাখা চতুর্থ নভোচারী অ্যালান আর নেই  দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  কাউন্সিলরসহ বন্দুকযুদ্ধে নিহত ১০  বঙ্গোপসাগরে ২৩ জুলাই পর্যন্ত মৎস্য আহরণ নিষিদ্ধ  তিন মামলায় খালেদা জিয়ার জামিন আদেশ আজ  কঙ্গোতে বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষে নিহত ৩০