১ min আগের আপডেট

পুলিশের ট্রলারে হামলার ঘটনায় ৮০ জেলের বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট ৭:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৭

বরিশালের মুলাদী উপজেলার জয়ন্ত নদীতে পুলিশের ট্রলারে হামলার ঘটনায় ৮০ জেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার বেলা ২টার দিকে মুলাদী উপজেলা মৎস্য অফিসার অপু সাহা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এই মামলায় ১০ জনকে নামধারী অসামি করা হয়েছে। বাকি ৭০ জনকে অজ্ঞাত হিসেবে উল্লেখ করা হয়েছে বলে জানা গেছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মুলাদী থানার ওসি মো. মতিউর রহমান জানিয়েছেন, সরকারি কাজে বাধা দানের অভিযোগে মুলাদী উপজেলা মৎস্য অফিসার বাদী হয়ে চরভেদুরিয়া গ্রামের সালাম মুন্সি, তার পুত্র রাজিব মুন্সি, জহির মুন্সিসহ ৮০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশ মাঠে কাজ করছে।

এর আগে গত মঙ্গলবার মৎস্য অধিদপ্তরের অফিসার এসএম জামান মুলাদী পুলিশ নিয়ে জয়ন্তী নদীতে পরিদর্শনে নেমে জেলেদের ধাওয়া করেন। ওই সময় জেলেরা দ্রুত ট্রলার চালিয়ে তীরে উঠে অন্তত ৫ শতাধিক জেলে জোটবদ্ধ হয়ে পুলিশের ট্রলারে হামলা চালায়। এতে মৎস্য অফিসার এসএম জামান এবং দুই ট্রলার চালকসহ ৩ জন আহত হন।”

 

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  মেসি-রোনালদোর ধারে-কাছে কেউ নেই রাশিয়া বিশ্বকাপে! দেখুন পরিসংখ্যান  ‘আগামী দুই বছর বিদেশি লিগ খেলতে পারবে না মোস্তাফিজ’  বরিশাল সিটির ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীকে নির্বাচন কমিশনে তলব  ব্রাজিলের নতুন বিস্ময় বালক ভিনিসিয়াস খেলবেন রিয়াল মাদ্রিদে  বরিশালে বিএনপির প্রার্থীর পক্ষে প্রকাশ্যে মাঠে নেমেছে জামায়াত  ভোলার সন্তান রাজীব মীর আর নেই  বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে নিখোঁজ ১৭ জেলে উদ্ধার  ২ মণ স্বর্ণের সন্ধানে মাটি খুঁড়ছে পুলিশ  বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে বরগুনার ১৭ জেলে নিখোঁজ  বরিশালে ঝড়োহাওয়ার আশঙ্কা, পায়রা বন্দরে ৩ নম্বর সতর্কতা