• Youtube
  • google+
  • twitter
  • facebook

পিস্তল ঠেকিয়ে আ.লীগ নেতার পায়ে গুলি

বরিশাল টাইমস রিপোর্ট৭:৩০ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৬

পটুয়াখালী: মির্জাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গাজী মো. সেলিমের (৪০) বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় পিস্তল ঠেকিয়ে তার বাম পায়ের হাটুতে গুলি করা হয়। পরে ঘরে থাকা ৫-৬ ভরি স্বর্ণালঙ্কার এবং ৫৫ হাজার টাকা নিয়ে যায় তারা।

শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই মির্জাগঞ্জ থানা পুলিশ আহত সেলিম গাজীকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন সেলিম গাজী জানান, গত ২২ মার্চ মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. নাসির উদ্দিন হেরে গিয়ে তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে আসছিলেন। শনিবার রাতে মুখোশধারী সন্ত্রাসীরা নির্বাচনের বিষয়ে তাকে জড়িয়ে বিভিন্ন ধরনের কথা বলে মারধর করে। এক পর্যায়ে তার বাম পায়ে গুলি করে টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

তবে বিদ্রোহী প্রার্থী ও মির্জাগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সম্পাদক আবুল বাশার মো. নাসির বলেন, ‘আমি এ বিষয়ে কিছুই জানি না। আমাকে জড়িয়ে যে বক্তব্য দেয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবি করছি।’

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে তিনি রাতেই গুলিবিদ্ধ সেলিম গাজীকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে মামলা করা হবে বলে সেলিম গাজীর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

ads

লাইভ

টপ