• Youtube
  • google+
  • twitter
  • facebook

পিরোজপুরে ‍আ.লীগ প্রার্থীকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট৭:৪৪ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৬

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় জলাবাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আশিষ কুমার বড়ালকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে জাতীয় পার্টির (জেপি) কর্মীদের বিরুদ্ধে।

সোমবার (২১ মার্চ) দুপুরে উপজেলার আরামকাঠী গ্রামে আশিষ কুমার বড়ালকে কুপিয়ে জখম করে জেপি প্রার্থী তৌহিদুল ইসলামের কর্মীরা। এ সময় আশিষের ৪/৫ জন সমর্থকও জখম হন।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে আওয়ামী লীগের প্রার্থী আশিষ সমর্থকদের নিয়ে আরামকাঠি গ্রামে যান। এ সময় জেপি প্রার্থী তৌহিদুল ইসলামের সমর্থকেরা ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়।

হামলায় আশিষ ও তার সমর্থক সবুজ মিস্ত্রি, ভবতোষ বেপারি, বিশ্বজি‍ৎ, জগদীশ পোরী, অনুপ রায়, ঠাকুর চাঁদ, বিমল, সুমন ও কৃষ্ণ মজুমদার জখম হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে আশিষ, সবুজ মিস্ত্রি, ভবতোষ বেপারি ও বিশ্বজিতকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, আশিষের ওপর হামলার খবর পেয়ে তার সমর্থকেরা মাদ্রা এলাকার তৌহিদুল ইসলামে সমর্থক চুনী মন্ডল, জুয়েল সমদ্দার, মনীন্দ্র মন্ডল, চিত্ত মন্ডল, মুকুন্দ মন্ডল, দুলাল মিস্ত্রি, সমীরন মন্ডল, পলাশ মন্ডল, জগদীস মন্ডলের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও ভা‍ঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান চলছে।

লাইভ

টপ