• Youtube
  • google+
  • twitter
  • facebook

পিরোজপুরে মেলা থেকে লাশ হয়ে ফিরলো স্কুলছাত্র

বরিশাল টাইমস রিপোর্ট৯:৫১ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৬

বৈশাখী মেলা দেখতে এসে লাশ হয়ে ফিরলো আসিকুজ্জামান সেখ কাইউম (১৫) নামে পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাসুদুজ্জামান জানান, পূর্ব শত্রুতার জের ধরে পিরোজপুর সরকারি বালক বিদ্যালয়ের ক’জন ছাত্রের রোষানলের শিকার হয়েছে কাইউম।

তিনি জানান, পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকজন ছাত্র কিছুদিন আগে পিরোজপুর সরকারি বালক বিদ্যালয়ের অনিক নামে সপ্তম শ্রেণির এক ছাত্রকে মারধর করেছিল। সে ঘটনার জেরে সরকারি বালক বিদ্যালয়ে বৈশাখী মেলা থেকে কাইউমকে ধরে নিয়ে গিয়ে বেদম পিটিয়ে ফেলে রেখে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত আড়াইটার দিকে মারা যায় কাইউম।

নিহত কাইউম পিরোজপুর শহরতলীর কুমারখালী এলাকার শ্রমজীবী ইউনুস শেখের ছেলে।

নিহতের চাচা জালাল শেখের অভিযোগ, সরকারি বালক বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র জিদনী, শাহিল, অর্গ, আশিক, আনান, তুর্যসহ কয়েকজন কাইউমকে ব্যাপক মারধর ও পিটিয়ে আহত করে। এসময় তারা ইট দিয়েও কাইয়ুমের মাথায় আঘাত করে।

নিহতের বাবা ইউনুস শেখ বলেন, ‘আমার দুই ছেলের মধ্যে বড় ছেলে দুই বছর আগে ক্যান্সারে মারা গেছে। আর সন্ত্রাসী হামলায় এবার আরেক ছেলেকে হারালাম। আমরা এখন কি নিয়ে বাঁচবো?’

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ্জামান জানান, কাইউম নিহত হবার ঘটনায় পিরোজপুর শহরের শিকারপুর এলাকার জাকির হোসেনের ছেলে আনান (১৫) এবং রাজারহাট এলাকার মোঃ চুন্নুর ছেলে তুর্যকে (১৪) আটক করে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

লাইভ

টপ