পিরোজপুরে দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ১০

বরিশাল টাইমস রিপোর্ট ৬:৩৫ অপরাহ্ণ, মে ২০, ২০১৭

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। শনিবার (২০ মে) সকালে উপজেলার মধ্য ধাওয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- চাঁন মিয়া, রুহুল আমিন, মো. খলিলুর রহমান আকন (৫৫), হায়দার আকন (৩২), রুমি (৪৫), শাহনাজ (৩০), সাকায়েত (৬০) এবং রুবি বেগম (৩০)।

আহত বাকি দুই জনের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, ধাওয়া গ্রামের চাঁন মিয়া ও তার ভাই রুহুল আমিনের সাথে প্রতিবেশী মো. খলিলুর রহমান আকন এবং তার চাচাতো ভাই সোহরাব আকনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে সকালে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ উভায়পক্ষের ১০ জন আহত হন।

ভান্ডারিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে হাসাপাতালে পাঠানো হয়েছে।’

মঠবাড়িয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী শাহনেওয়াজ বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।”

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

সকাল ভবন (তৃতীয় তলা), প্যারারা রোড, বরিশাল-৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে আইনজীবীর ছেলে ইয়াবাসহ আটক  রাজাপুরে নির্মাণশ্রমিককে কুপিয়ে হত্যা  বিজ্ঞান বিভাগের ডিন লাঞ্ছিতের ঘটনায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে তোলপাড়!  বরিশালে মোটরসাইকেলের ধাক্কায় বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী নিহত  মোশাররফ করিমের 'তকদীর' বিড়ম্বনা!  ‘‘ইলিয়াস আলীসহ সকল গুমের সাথে সরকার ও ‘র’ জড়িত’’  বাউফলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্য নিহত  বরিশালে কালবৈশাখীর আভাস, নদীবন্দরে দুই নম্বর সতর্ক সংকেত  বরিশালে আগুনে পুড়লো ৮ ব্যবসাপ্রতিষ্ঠান, কোটি টাকার ক্ষতি  বরগুনায় প্রশ্নপত্র ফাঁসের হোতাসহ গ্রেপ্তার ১১