পিরোজপুরের স্কুলছাত্র ইমরানকে বাঁচাতে এগিয়ে আসুন | বরিশালটাইমস
৩ মিনিট আগের আপডেট বিকাল ১:৫৬ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরের স্কুলছাত্র ইমরানকে বাঁচাতে এগিয়ে আসুন

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

গ্রাম্য ডাক্তারের অপচিকিৎসায় ক্যান্সারে আক্রান্ত হয়ে স্কুলছাত্র ইমরান এখন মৃত্যুর প্রহর গুনছে। সে মঠবাড়িয়া উপজেলার আন্ধারমানিক গ্রামের প্রাইভেটকার চালক মো. বাবুল হাওলাদারের ছেলে।

সে ৫৭ নম্বর আন্ধারমানিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। ক্যান্সারে আক্রান্ত ইমরান বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ইমরানের বাবা বাবুল হাওলাদার অভিযোগ করে বলেন, প্রায় পাঁচ মাস পূর্বে ইমরানের গলায় ছোট্ট একটি টিউমারের মতো দেখা যায়। চিকিৎসার জন্য উপজেলার বান্ধবপাড়া গ্রামের ডাক্তার মো. আবুল কালামের কাছে নিয়ে গেলে তিনি সেখানে অস্ত্রোপচার করে চামচের মতো একটি অস্ত্র ঢুকিয়ে দেয়। অস্ত্রোপচারের পরে রক্ত নিয়ন্ত্রণ করতে না পারায় ইমরানের অবস্থার অবনতি ঘটে। পরে গত বছরের ১৫ নভেম্বর ঢাকা মেডিকেলে তাকে নিয়ে আসি। বর্তমানে শিশু ইমরান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিভাগের প্রধান অধ্যাপক ডাক্তার এ কে এম আমিরুল ইসলাম খশরুর অধীনে চিকিৎসা নিচ্ছে।

তিনি আরও জানান, গ্রাম্য ডাক্তারের অপচিকিৎসায় ইতোমধ্যে ছেলের চিকিৎসা করাতে নিঃস্ব হয়ে গেছি। তিনি গ্রাম্য ওই ডাক্তারের বিচার দাবি করেন।

এ ব্যাপারে গ্রাম্য চিকিৎসক আবুল কালাম প্রথমে স্কুলছাত্র ইমরানের অস্ত্রোপচারের কথা অস্বীকার করলেও পরবর্তীতে সার্জিক্যাল ব্লেড দিয়ে পুঁজ বের করে দেয়ার কথা স্বীকার করেন।

ইমরানের বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী হায়দার সোহেল জানান, ইমরানের চিকিৎসা করাতে তার বাবা ইতোমধ্যে সব শেষ করে ফেলেছে। তাকে সুস্থ করে তুলতে সমাজের বিত্তবানদের সহযোগিতা প্রয়োজন। যোগাযোগের ঠিকানা ০১৭৩৬১০৪৯২০ (বাবুল হাওলাদার)।

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  উজিরপুরে যাত্রিবাহি বাসের চাপায় ২ বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত  আগুনে পুড়ে প্রাণ গেল ৭০ জনের  শোক প্রকাশ করে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর  নিমতলী থেকে চুড়িহাট্টা সরকারের ‘ঘুমে’ বাড়ছে কান্না  তোমার কোলে তোমার বোলে কতই শান্তি ভালবাসা...  চকবাজারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩৩ ইউনিট  বরিশালে ভাষাশহীদদের স্মরণ করলেন যারা...  ঠাকুরগাঁও আদালতে বিজিবির বিরুদ্ধে মামলার আবেদন  কলাপাড়ায় বাসার সামনে কলেজ শিক্ষিকাকে ছুরিকাঘাত  বরিশালে কলেজে ইত্তেফাক সম্পাদকের শুভেচ্ছা বিনিময়