• Youtube
  • google+
  • twitter
  • facebook

পাথরঘাটায় ছয় জুয়ারি গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট৮:১৮ অপরাহ্ণ, মে ৬, ২০১৬

বরগুনার পাথরঘাটার সাগর তীরবর্তী রুহিতা গ্রাম থেকে ছয় মাদকসেবী ও জুয়ারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মাদক সেবন ও জুয়া খেলার অভিযোগে দুইটি মামলা দিয়ে উপজেলা বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে পাথরঘাটা থানা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে এসআই সিদ্দিকের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। অভিযানকালে উপজেলার সদর ইউনিয়নের রুহিতা পানি ব্যবস্থাপনা সমিতি ঘরে হানা দিয়ে ছয়জনকে আটক করে থানায় নিয়ে আসে। সেখানে তারা দল বেঁধে টাকা দিয়ে জুয়া খেলছিল কেউ ইয়াবা সেবন করছিল। ঘটনাস্থল থেকে পাঁচ পিস ইয়াবা, যৌন উত্তেজক ট্যাবলেট, চারটি মোবাইল ফোন, চারটি অনিবন্ধিত মোবাইল সিম, তিনটি টর্চলাইট, জুয়া খেলার তাস, নগদ চার হাজার ৯৫০ টাকা আলামত হিসেবে উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন সদর ইউনিয়নের জাফর, রেজোয়ান, আলম মুন্সি, রফিক, শাহিন এবং বাগেরহাট জেলার শরণখোলার রাজু। তাদের সকলের বিরুদ্ধে জুয়া খেলা ও এর মধ্যে চারজনের বিরুদ্ধে ইয়াবা সেবনের দায়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে পাথরঘাটা উপজেলা বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে বলে পাথরঘাটা থানার ওসি  এস এম জিয়াউল হক এ প্রতিনিধিকে জানান।

ads

লাইভ

টপ