• Youtube
  • google+
  • twitter
  • facebook

পাথরঘাটায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট৮:২০ অপরাহ্ণ, মে ৬, ২০১৬

বরগুনার পাথরঘাটায় ২৫ গ্রাম গাঁজা সহ এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পাথরঘাটা থানা  পুলিশ। গাঁজা ব্যবসায়ী সেবনকারী মো. ইউসুফকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হলে জেল হাজতে প্রেরণ করে বিচারক। তার বিরুদ্ধে ৮টি মাদকসহ মোট ৯টি মামলা আছে বলে পুলিশ জানিয়েছে।

পাথরঘাটা থানা সুত্রে জানাগেছে উপজেলার রায়হানপুর ইউনিয়নের লেমুয়া গ্রামের মৃত নুরুল ইসলাম হাওলাদারের ছেলে মো. ইউসুফকে তার বাড়ি থেকে ২৫ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে পাথরঘাটা থানা পুলিশ। বুধবার (৪ মে) বিকালে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জিয়াউল হক ওই অভিযানের নেতৃত্ব দেন।

মো. ইউসুফ নিজে একজন গাঁজা সেবক ও বিক্রেতা। দীর্ঘদিন যাবৎ সে এলাকার যুবক ও উঠতি বয়সের ছেলেদের কাছে গোপনে এ মাদক বিক্রি করছে। সে নিজে নিয়মিত সেবন করে এলাকায় নিজেকে‘ সম্রাট’ বলে পরিচয়  দিয়ে থাকে। একজন চিকিৎসকের পরামর্শে সে গাজাঁ সেবন করে বলে পুলিশকে জিজ্ঞাসাবাদের জবাবে জানায়।

তার বিরুদ্ধে পাথরঘাটা থানায় ৮টি মাদক দ্রব্য আইনে ও একটি অন্য অপরাধ সংগঠনের মামলা রুজু আছে বলে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক প্রতিনিধিকে জানান। বৃহস্পতিবার পাথরঘাটা উপজেলা বিচারিক আদালতে সোপর্দ করা হলে তার জামিন নামনজুর করে জেল হাজতে পাঠান হয়।

ads

লাইভ

টপ