• Youtube
  • google+
  • twitter
  • facebook

পাওনা চাওয়ায় দোকানীর মাথা ফাটালেন কনস্টেবল

বরিশাল টাইমস রিপোর্ট১১:২৩ অপরাহ্ণ, মে ১৭, ২০১৬

সাভারে পাওনা টাকা চাওয়ায় মনিরুল হোসেন (১৮) নামের এক মুদি দোকানীকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছেন পুলিশ কনস্টেবল মিজান। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে আশুলিয়ার চারাবাগ এলাকায়। গুরুত্বর আহতাবস্থায় ওই মুদি দোকানীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিজানুর রহমান ঢাকার তেজগাও শিল্পাঞ্চল থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কাজ করেন।

প্রত্যক্ষদর্শী ও আহত মুদি দোকানী বলেন, প্রতিদিনের মতো মঙ্গলবারও মনিরুল সকাল থেকে আশুলিয়ার চারাবাগ এলাকায় দোকান করছিলেন। দুপুরের দিকে মিজান নামের এক কনস্টেবল তার দোকান থেকে ১০টি আইসক্রিম নেয়। এ সময় ওই দোকানের কর্মচারি পুলিশ কনস্টেবলের কাছে আইসক্রিমের টাকা চাইলে কনস্টেবল মিজান ক্ষিপ্ত হয়ে মুদি দোকানীকে পিটিয়ে গুরুত্বর আহত করেন। একপর্যায়ে ওই কনস্টেবল মুদি দোকানীর মাথায় কাঁচি দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দেন। পরে স্থানীয়রা গুরুত্বর আহতাবস্থায় ওই দোকানীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে পুলিশ কনস্টেবল মিজানুর রহমান বলেন, ওই মুদি দোকানী তার সাথে খারাপ ব্যবহার করায় তিনি উত্তেজিত হয়ে তাকে মারধর করেছেন।

ওই পুলিশ কনস্টেবলের চাচা ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য হাসান মাস্টার বিষয়টি স্বীকার করে বলেন, তার ভাতিজা উত্তেজিত হয়ে ঘটনাটি ঘটিয়ে ফেলেছে। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানও করা হয়েছে।

এ ব্যাপারে সাভার সার্কেল (আশুলিয়া ও ধামরাই) থানার সহকারী পুলিশ সুপার নাজমুল হোসাইন বলেন, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ads

লাইভ

টপ