• Youtube
  • google+
  • twitter
  • facebook

পবিপ্রবিতে নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে সমাবেশ

বরিশাল টাইমস রিপোর্ট৮:০৬ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৬

পবিপ্রবি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) শিক্ষক কর্মকর্তা কর্মচারী পদে বিভিন্ন নিয়োগে অনিয়ম,দুর্নীতি, স্বজনপ্রীতি,নিয়োগ বাণিজ্য,মেধা যোগ্যতার মূল্যায়ন না করা এবং বিশেষ বিশেষ এলাকার লোকজনকে প্রাধান্য দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের ২য় গেটে সম্মিলিত দুমকী উপজেলা বাসীর ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন দুমকি উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম,উপজেলা জাসদ সভাপতি কেএম আনোয়ারুজ্জামান,বিএনপি নেতা তারিকুল ইসলাম খান, ইশা ছাত্র আন্দোলনের সভাপতি অলিউল্লাহ প্রমুখ।

 

মানববন্ধনে বক্তারা ভবিষ্যতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা কর্মচারী সকল নিয়োগে মেধার যথাযথ মূল্যায়ন করা,স্থানীয় চাকুরী প্রত্যাশীদের অগ্রাধিকার দেয়া,জমিদাতা ও স্থানীয়দের অবজ্ঞা না করা এবং বিশেষ বিশেষ এলাকার প্রাধান্য না দেয়ার দাবি জানান। মানববন্ধন শেষে একই স্থানে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তারা বিশ্ববিদ্যালয়ের সকল নিয়োগে সংসদের চীফ হুইপ আ.স.ম ফিরোজের একক আধিপত্য বিস্তারের কড়া প্রতিবাদ জানান। মানববন্ধন ও সমাবেশে উপজেলার সর্বস্তরের রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ, মুক্তিযোদ্ধা, তরুন সমাজ এবং ছাত্র সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

লাইভ

টপ