৬ মিনিট আগের আপডেট

পটুয়াখালীতে একদিনে ৩ জনের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট ৬:২১ অপরাহ্ণ, মে ১৩, ২০১৬

বরিশাল: জেলার দুমকি উপজেলার কদমতলী খালের পাড় থেকে নিখোঁজ হোটেল ব্যবসায়ী খলিল মৃধার (৩৫) মৃতদেহ শুক্রবার উদ্ধার করেছে দুমকি থানা পুলিশ।

একইদিন কলাপাড়ায় এক মহিলা এবং মির্জাগঞ্জে এক কিশোরীর লাশ উদ্ধার করলেও তাদের পরিচয় জানা যায় নি। লাশ তিনটি ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদরে পাঠানো হয়েছে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিবাকর জানান, খলিল মৃধা পেশায় একজন হোটেল ব্যবসায়ী ছিলেন, বুধবার রাতে থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি।

এদিকে, গলাচিপার চিকনিকান্দি বাজারে নদীর উপর নির্মানাধীন ব্রীজের শ্রমিক শাহজাহান মাঝি ও শহীদ নামের দুইজন নদীতে পড়ে গেলে শহীদ সাঁতরে উঠলেও শাহজাহান সকাল থেকে নিখোঁজ রয়েছেন।

শুক্রবার সকালে এ দুর্ঘটনাটি ঘটে। নিখোঁজের বাড়ী রনগোপালদি গ্রামে।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত কেন অবৈধ নয় : হাইকোর্ট  সালমানের ছবির মুক্তি আটকে দিচ্ছে বিশ্ব হিন্দু পরিষদ  তারকাদের পছন্দের তালিকাতেও 'সেলফিশ'  চাঁদে পা রাখা চতুর্থ নভোচারী অ্যালান আর নেই  দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  কাউন্সিলরসহ বন্দুকযুদ্ধে নিহত ১০  বঙ্গোপসাগরে ২৩ জুলাই পর্যন্ত মৎস্য আহরণ নিষিদ্ধ  তিন মামলায় খালেদা জিয়ার জামিন আদেশ আজ  কঙ্গোতে বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষে নিহত ৩০  সৌদি পণ্য বর্জন করছে কাতার