৫ মিনিট আগের আপডেট

পটুয়াখালিতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট ১২:০১ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০১৬

পটুয়াখালিতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্রকৌশলী বরিশাল আলতাফ হোসেন (৫০) শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বরগুনার আমতলী পৌর শহরের সিকদার পাড়ার মৃত আমিন উদ্দিনের ছেলে প্রকৌশলী আলতাফ হোসেন পটুয়াখালী পৌরসভার সবুজবাগ এলাকার বাসিন্দা। গত (৫০) ২ মাস আগে এলজিআরডি থেকে অবসরকালীন ছুটিতে গেছেন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বরিশালটাইমসকে জানান, শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে মোটরসাইকেলযোগে আমতলীতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হন আলতাফ হোসেন।

এ সময় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসা হয়।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক মো. খালিদ বরিশালটাইমসকে জানান, আলতাফ হোসেন মাথায় গুরুতর আঘাত পেয়ে মারা গেছেন।

নিহতের লাশ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  কিউবার মতো চীনেও সনিক অ্যাটাক ॥ আতঙ্ক  এবার সাবমেরিন থেকে ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালাল রাশিয়া  বেঁচে আছেন সৌদি ক্রাউন প্রিন্স বিন সালমান!  ফেসবুক কেন ব্যবহারকারীদের নগ্ন ছবি চাইছে?  দূতাবাসের মাধ্যমে ভোট দিতে চান প্রবাসীরা  বিশ্বজুড়ে ইংরেজি কি 'জনপ্রিয় ভাষা' হিসেবে টিকে থাকবে?  আবহাওয়া: হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা  বড় হয়ে প্রিয়াঙ্কা হতে চায় মিমি  'এখানো দেশে আর্জেন্টিনার সমর্থক বেশি'  আবারও বার্সায় চুক্তি নবায়ন করবেন মেসি