২ মিনিট আগের আপডেট

পটুয়াখালিতে মাছ মেরে শত্রুতা উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট ৮:১২ অপরাহ্ণ, মে ১২, ২০১৬

বরিশাল: পটুয়াখালীতে বিষ দিয়ে ১৫ লাখ টাকার পোনা মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। সদর উপজেলার পটুয়াখালী ব্রিজ সংলগ্ন জুটমিল এলাকার একটি খাদে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় তিনজনকে চিহ্নিত করে অজ্ঞাত আরও ৭ থেকে ৮ জনকে উল্লেখ করে মামলা হয়েছে।

জানা গেছে, খলিসাখালী গ্রামের বাসিন্দা বদরপুর ইউনিয়নের সাবেক মেম্বর শাহ আলম এর ছেলে কলেজ পড়ুয়া হাসান যুব উন্নয়ন থেকে প্রশিক্ষণ নিয়ে জুটমিলের খাদে মাছ চাষের জন্য ৫ লাখ পাংগাস, ব্রিগেড, গ্রাসকার্পসহ বিভিন্ন জাতের মাছের রেনু পোনা ছাড়ে এবং পরিচর্যা করে। বুধবার দিবাগত রাতে দুর্বৃত্তরা ওই খাদে বিষ প্রয়োগ করে। বৃহস্পতিবার সকালে হাসান খাদে গিয়ে সব পোনা মাছে মরে ভেসে উঠেছে দেখতে পায়।

বদরপুর ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান মানিক মিয়া জানান, মানুষের সঙ্গে শত্রুতা থাকতে পারে কিন্তু বিষ দিয়ে মাছ মারা অমানবিক কাজ। এদের কঠিন বিচার হওয়া উচিৎ।

এ ঘটনায় হাসানের বাবা সাবেক ইউপি সদস্য শাহ আলম বৃহস্পতিবার সদর থানায় আবুল খা, আলমগীর ও আমির হোসেনসহ অজ্ঞাত আরও  ৭ থেকে ৮ জনের নামে মামলা দায়ের করেন। ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  কিউবার মতো চীনেও সনিক অ্যাটাক ॥ আতঙ্ক  এবার সাবমেরিন থেকে ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালাল রাশিয়া  বেঁচে আছেন সৌদি ক্রাউন প্রিন্স বিন সালমান!  ফেসবুক কেন ব্যবহারকারীদের নগ্ন ছবি চাইছে?  দূতাবাসের মাধ্যমে ভোট দিতে চান প্রবাসীরা  বিশ্বজুড়ে ইংরেজি কি 'জনপ্রিয় ভাষা' হিসেবে টিকে থাকবে?  আবহাওয়া: হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা  বড় হয়ে প্রিয়াঙ্কা হতে চায় মিমি  'এখানো দেশে আর্জেন্টিনার সমর্থক বেশি'  আবারও বার্সায় চুক্তি নবায়ন করবেন মেসি