নাটকে এই প্রথম একসঙ্গে দু’জন

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫৬ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

প্রথমবারের মতো একসঙ্গে নাটকে কাজ করলেন নোবেল ও তিশা। তানিম রহমানের রচনায় ও মো. মেহেদী হাসান জনি’র চিত্রনাট্য ও পরিচালনায় ‘আনপ্রেডিকটেবল’ নাটকে তারা দু’জন একসাথে অভিনয় করেছেন। নাটকে নোবেল অভিনয় করেছেন ফয়সাল চরিত্রে এবং তিশা অভিনয় করেছেন কবিতা  চরিত্রে। সম্পূর্ণ ভিন্নধরনের রোমান্টিক গল্প নিয়েই মূলত এ নাটকের কাহিনী আবর্তিত হয়েছে বলে জানান পরিচালক জনি।

নোবেল ও তিশা ছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন, উজ্জ্বল চৌধুরি,বাসার বাপ্পী,সাকিল দেওয়ান,সামছুল হুদা সহ আরও অনেকে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নোবেল বলেন, ‘তিশার সাথে নাটকে আমার প্রথম কাজ।তিশা খুব ভালো কাজ করে। তিশার সাথে নাটকটিতে কাজ করে খুব উপভোগ করেছি।নাটকটির গল্প খুব চমৎকার। আশা করি দর্শকেদের ভালো লাগবে ।

তিশা বলেন, ‘ নোবেল ভাইয়ের সাথে বিজ্ঞাপনে অনেক কাজ করেছি। আর নাটকে এই প্রথম কাজ করলাম। সত্যিই দর্শকের অনেক ভালো লাগবে’।

নাটকটি সম্পর্কে নির্মাতা মো. মেহেদী হাসান জনি বলেন, ‘নোবেল  ও তিশা দু’জনই আমার খুব প্রিয় মানুষ। তাদেরকে নিয়ে কাজ করাটা আমার জন্য ভাগ্যের ব্যাপার। তিশা আপুর সাথে এই নাটকটি আমার প্রথম কাজ হলেও নোবেল ভাইয়ের সাথে দ্বিতীয়। আশা করি নোবেল-তিশা জুটি দর্শকরা সাদরে গ্রহন করবে’।

সম্প্রতি ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। আসছে ঈদে যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ভোটের সময় ‘ছোট মন্ত্রিসভা’ নাও হতে পারে : প্রধানমন্ত্রী  ব্যারিস্টার মঈনুল গ্রেফতার  ইলিশ অভিযানে ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৩  বরিশালে ভুয়া পুলিশ গ্রেপ্তার, কারাগারে প্রেরণ  ইউএনও’র বাসায় মিলল ১৮টি সাপ  পিরোজপুরে জেলেদের চাল নিয়ে রক্তারক্তি!, আহত ৫  পিরোজপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে বৃদ্ধের কারাদণ্ড  কাউনিয়ায় ৫২ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার  শপথ নিয়েই বঙ্গবন্ধুর মাজারে ছুটে গেলেন মেয়র সাদিক  রাখির বিরুদ্ধে তনুশ্রীর ১০ কোটি রুপির মামলা!