• Youtube
  • google+
  • twitter
  • facebook

নলছিটিতে যুবলীগ নেতা পলাশ শ্রীঘরে

বরিশাল টাইমস রিপোর্ট৮:৪০ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০১৬

ঝালকাঠি: ঝালকাঠির সহকারি পুলিশ সুপার এ এসপি সার্কেল এম এম মাহমুদ হাসান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ও ডিবি পুলিশের একটি দল এলাকার ত্রাস, পেশাদার অপরাধী ও নব্যপৌর কাউন্সিলর পলাশ তালুকদারকে গ্রেপ্তার করা হয়েছে। সর্বশেষ এক বিধবা নারীর শ্লীলতাহানীর অভিযোগে নলছিটি থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯(৪)এর খ ও দ:বি: ৩২৩/৩০৭ ধারায় দায়েরকৃত মামলার (নং ৩ তাং ৩এপ্রিল ২০১৬ইং) এজাহার নামীয় আসামী হিসাবে তাকে গ্রেপ্তার করা হয়।

 
মামলার বিবরন ও স্থানীয় সুত্র জানায়, গত ২৭ মার্চ  নলছিটির সাবেক ভাইস চেয়ারম্যন বিএনপি নেতা নিজাম উদ্দিন তালুকদারের বিধবা মেয়ে নাজমুন্নাহার কলিকে বিতর্কিত পৌর কাউন্সিলর পলাশ তালুকদার প্রকাশ্যে শ্লীলতাহানী ও মারধর করে। এঘটনায় নলছিটি থানায় কলি বাদী হয়ে অভিযোগে দায়ের করলে পুলিশী তদন্তে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় গত ৩ এপ্রিল এজাহার রেকর্ড করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা নলছিটি থানার এস আই মাইনুল জানায়, পলাশ তালুকদারকে উক্ত মামলায় আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করেছে।
একাধিক এলাকাবাসী অভিযোগ করেছে, বহু অপকর্মের হোতা ডাকাতি, সরকারী গম চুরি সহ একাধিক মামলার আসামী এই যুবলীগ নেতা পলাশ তালুকদারকে সদ্য অনুষ্ঠিত নলছিটির পৌর নির্বাচনে অংশ নিয়ে এলাকাবাসীকে ভয়ভীতি দেখিয়ে দেখিয়ে ভোট নেয়ার মাধ্যমে কাউন্সিলর হয়।

 

নির্বাচিত হয়েই পলাশ ওতার সহযোগী একটি সন্ত্রাসী চক্র নানা অপকর্ম সহ সর্বশেষ এ শ্লিলতাহানী ঘটনায়। রবিবার সন্ধ্যায় সহকারি পুলিশ সুপার এ এসপি সার্কেল এম এম মাহমুদ হাসানের নেতৃত্বে কাউন্সিলর পলাশ তালুকদারকে গ্রেফতার সংবাদ শহরে ছড়িয়ে পরলে নলছিটি শহর জুড়ে ব্যাপক আলোচনা ও স্বস্থি প্রকাশ করতে দেখা দেছে।

 
এ বিষয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার এ এসপি সার্কেল এম এম মাহমুদ হাসান বলেন, আটককৃত কাউন্সিলর পলাশ  নলছিটি থানায় নারী ও শিশু নির্যাতন আইনের দায়ের করা মামলার এজাহার নামীয় আসামী। সে কাউন্সীলর না যুবলীগ সেটা কোন বিষয় না সে পুলিশের কাছে একজন আসামী তাই তাকে গ্রেফতার করা হয়েছে।

লাইভ

টপ