ধর্ষণের দায় স্বীকার করলেন সেই ছাত্রলীগ সভাপতি

বরিশাল টাইমস রিপোর্ট ৬:৫৭ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

স্বামীকে আটকে রেখে এক গৃহবধূকে ধর্ষণ করার ঘটনায় আটক বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন হোসেন মোল্লাকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। সোমবার (১৭ জুলাই) বিকেলে তাকে বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকের কাছে নেওয়া হয়।

সংশ্লিষ্ট আদালতের মো. শিহাবুল ইসলামের কাছে ধর্ষণের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ছাত্রলীগ নেতা সুমন মোল্লা।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, চট্টগ্রামে অটোরিকশা চালাতে গিয়ে পরিচয় হয় সেলিম মিয়ার সাথে ওই নববধূর। আট থেকে নয় মাস আগে দু’জনার বিয়ে হয়। দিন কয়েক আগে সেলিম তার স্ত্রীকে নিয়ে নানা বাড়ি সলিয়াবাকপুর ইউনিয়নের বেতাল গ্রামে বেড়াতে আসেন।

ওসময় উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা দলবল নিয়ে চাঁদা দাবি করেন। শনিবার সন্ধ্যায় সেলিম তার স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হলে ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা ও তার সহযোগীরা দু’জনকে ধরে নিয়ে স্বামীকে আটকে রেখে তাদের কাছে বিয়ের কাবিননামা দেখতে চান। এই অজুহাতে পার্শ্ববর্তী এক বাড়িতে আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ করেন ছাত্রলীগ নেতা সুমন মোল্লা।

স্থানীয় চেয়ারম্যান বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে পরদিন রোববার (১৬ জুলাই) বেলা ১১টার সময় তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওইদিন বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ রোববার রাতে সুমন মোল্লাকে বরিশাল নগরী থেকে আটক করে।

উজিরপুর থানার সার্কেল এসপি মো. শাহাবুদ্দিন জানিয়েছেন, মামলা দায়েরের পরপরই আসামিকে গ্রেপ্তারে সফলতা পেয়েছেন।

এদিকে গৃহবধূ ধর্ষণের মামলা দায়ের হওয়ার পর সুমন মোল্লাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। যে বিষয়টি বরিশাল জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন সাংবাদিকদের বলেন, আদালতের বিচারক মো. শিহাবুল ইসলামের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছেন সুমন মোল্লা। পরবর্তীতে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

এসময় ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী ও ঘটনার প্রত্যক্ষদর্শীর সাক্ষ্য নেওয়া নেন বিচারক । পরে ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।”

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

সকাল ভবন (তৃতীয় তলা), প্যারারা রোড, বরিশাল-৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে আইনজীবীর ছেলে ইয়াবাসহ আটক  রাজাপুরে নির্মাণশ্রমিককে কুপিয়ে হত্যা  বিজ্ঞান বিভাগের ডিন লাঞ্ছিতের ঘটনায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে তোলপাড়!  বরিশালে মোটরসাইকেলের ধাক্কায় বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী নিহত  মোশাররফ করিমের 'তকদীর' বিড়ম্বনা!  ‘‘ইলিয়াস আলীসহ সকল গুমের সাথে সরকার ও ‘র’ জড়িত’’  বাউফলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্য নিহত  বরিশালে কালবৈশাখীর আভাস, নদীবন্দরে দুই নম্বর সতর্ক সংকেত  বরিশালে আগুনে পুড়লো ৮ ব্যবসাপ্রতিষ্ঠান, কোটি টাকার ক্ষতি  বরগুনায় প্রশ্নপত্র ফাঁসের হোতাসহ গ্রেপ্তার ১১