• Youtube
  • google+
  • twitter
  • facebook

তুলে নিয়ে গিয়ে এডওয়ার্ডের ছাত্রীকে গণধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট২:৩৪ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৬

গণধর্ষণের শিকার হয়েছে নিরাপত্তাহীনতায় ভুগছেন সরকারি এডওয়ার্ড কলেজের এক হিন্দু ছাত্রী (২১)। একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে বাড়ি থেকে তাকে তুলে নিয়ে গিয়ে এক খালের মধ্যে পাশবিক নির্যাতন চালায়।

গত ১৩ মার্চ রাতে ঘটনাটি ঘটে জেলার সাঁথিয়া উপজেলার পুন্ডুড়িয়া গ্রামে। পরে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। এরপর সাঁথিয়া থানায় দায়ের করে ধর্ষিতার পরিবার।

ধর্ষিতা ওই ছাত্রী সরকারি এডওয়ার্ড কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষে পড়াশুনা করেন। ধর্ষণকারীরা এলাকার প্রভাবশালী হওয়ায় ছাত্রীর পরিবার মামলা করার পর থেকে নিরাপত্তাহীনতা আর আতঙ্কে দিনকাটাচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রমতে, ১৩ মার্চ রাত আটটার দিকে বাড়ি থেকে অস্ত্রের মুখে একদল দূর্বৃত্ত জোর করে ছাত্রীকে তুলে নিয়ে যায়। পরে বাড়ির পাশে একটি খালের মধ্যে নিয়ে গিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। এদিকে খালের পাশেই জনৈক বেরেন্দ্র মোহনের বাড়িতে হরিবাসরে আসা লোকজন যাওয়ার সময়ে ধর্ষিতার চিৎকার ও কান্নার আওয়াজ পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়। লোকজনের উপস্থিতি টের পেয়ে ধর্ষকের দল ছাত্রীকে ফেলে রেখে সটকে পড়ে।

খবর পেয়ে আত্মীযস্বজন ঘটনাস্থল থেকে ছাত্রীকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা করা হয়েছে। তবে এখনও আসামিরা ধরা পড়েনি। পুলিশ ধর্ষকদের ধরতে অভিযানে রয়েছে। এর আগে ধর্ষিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছিল।

লাইভ

টপ