• Youtube
  • google+
  • twitter
  • facebook

তনু হত্যার বিচারের দাবীতে বরিশালে মশাল মিছিল

বরিশাল টাইমস রিপোর্ট৬:৫৯ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৬

বরিশাল : কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রী নাট্যকর্র্মী সোহাগী জাহান তনু ধর্ষন ও হত্যাকান্ডসহ সকল হত্যাকান্ডের বিচারের দাবীতে বরিশালে মশাল মিছিল, মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে । বৃহষ্পতিবার বেলা ১১ টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন করেছে বরিশাল জেলা ও মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের নেতৃবৃন্দ।

মহানগর মহিলাদলের সাধারন সম্পাদক শামীমা আকবরের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য এ্যাড. বিলকিস জাহান শিরীন, জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি এ্যাড, মজিবর রহমান নান্টু।এছাড়াও বেলা ১২টায়  বরিশাল সরকারী ব্রজমোহন সরকারী কলেজের উত্তরণ সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা তনুসহ দেশের সকল হত্যাকান্ডের সুষ্ঠ বিচার দাবী করেন।পাশাপাশি তনুসহ নারীদের ধর্ষনসহ তাদের ওপর পৈশাচিক নির্যাতনের সুষ্ঠ বিচার দাবী করেন। সৈয়দ মেহেদী হাসানের সঞ্চালনায় উত্তরনের সভাপতি রোকন বেপারীর সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন কলেজ ছাত্রসংসদের ভিপি মঈন তুষার, ছাত্র মিলানায়তন সম্পাদক জোবায়ের আলম, ক্রীড়া সম্পাদক ফয়সাল আহম্মেদ মুন্না প্রমুখ।

সমাবেশ শেষে একটি মশাল মিছিল বের করা হয়, যা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।এরআগে বেলা সাড়ে ১১ টা থেকে ক্যাম্পাসে সোহাগী জাহান তনু ধর্ষন ও হত্যাকারীদের গ্রেফতার করে কঠোর শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রমৈত্রি, সংস্কৃতি পরিষদের নেতৃবৃন্দ। অপরদিকে বেলা ১১ টায় সরকারী বরিশাল কলেজের শিক্ষার্থীরা ক্যাম্পাসের সামনের সড়কে মানববন্ধন করেছে। এসময় তারা কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রী ও নাট্যকর্মী তনু হত্যার বিচার দাবী করেন।

লাইভ

টপ