• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশাল-ঢাকা রুটে নভোএয়ারের ফ্লাইট

বরিশাল টাইমস রিপোর্ট৯:১৯ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৬

বরিশাল: এপ্রিলের প্রথম সপ্তাহে বরিশাল-ঢাকা রুটে চালু হতে যাচ্ছে বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ায়ের ফ্লাইট।  এ উপলক্ষে শনিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৯টায় হাতি, ঘোড়া ও বাদ্যযন্ত্রসহ রোড শো অনুষ্ঠিত হয়। বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যান থেকে শুরু হওয়া এ রোড শো শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়।

রোড শো উদ্বোধন করেন বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান।

এসময় নভোএয়ারের বরিশালের স্টেশন ইনচার্জ নেওয়ান মাহামুদ, বরিশালের মার্কেটিং ইনচার্জ মো. আরেফিন ইসলামসহ সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন। এপ্রিলের প্রথম সপ্তাহে বরিশাল-ঢাকা রুটে আনুষ্ঠানিকভাবে নভোএয়ারের ফ্লাইট চালুর ব্যাপারে নভোএয়ার বরিশাল শাখার মার্কেটিং ইনচার্জ মো. আরেফিন ইসলাম জানান, এপ্রিল মাসে নভোএয়ারের একটি টিকেটের সঙ্গে আরেকটি টিকেট ফ্রি দেওয়া হবে।

প্রাথমিকভাবে বরিশাল-ঢাকা আকাশ পথে সপ্তাহে চারটি ফ্লাইট পরিচালনা করবে নভোএয়ার। শনিবার, রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার ঢাকা থেকে সকাল ১০টা ৪৫ মিনিটে ও বরিশাল থেকে ১১টা ৪৫ মিনিটে এ যাত্রা পরিচালনা করা হবে। এরই মধ্যে নগরের আগরপুর রোডে নভোএয়ারের বরিশাল অফিস নেওয়া হয়েছে। তিন হাজার দুইশ’ টাকা থেকে শুরু করে ছয় হাজার টাকা পর্যন্ত চার শ্রেণিতে টিকেট বিক্রি হবে বলেও জানান তিনি।

ads

লাইভ

টপ