১০ মিনিট আগের আপডেট

ঝালকাঠি পৌরসভায় কোন অনিয়ম নয়- মেয়র

বরিশাল টাইমস রিপোর্ট ৮:০৫ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৬

ঝালকাঠি: ঝালকাঠি পৌরসভার নবনির্বাচিত মেয়র শহর আ’লীগ সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার বলেন, কুরআন-হাদিসে রয়েছে ন্যায়পরায়ন শাসক থাকলে সেখানের মানুষের উপর আল্লাহর বরকত নাজিল হয়। একজন মুসলমান হিসাবে এ মাহফিলের সকলকে সাক্ষী রেখে ওয়াদা করে গেলাম, আমি পৌরসভায় কোন আর্থিক অনিয়ম করবোনা। পৌরবাসীর রক্ত পানি করে দেয়া প্রতিটি পয়সার সদ্ব্যবহার করা হবে। তাহলে অবশ্যই পৌরবাসীর উপর বরকত নাজিল হবে। আমি চাই মৃত্যু হলেও কাজের মাধ্যমে ঝালকাঠি পৌরবাসী আমাকে স্মরন করবে।

 
২৯ মার্চ মঙ্গলবার মাগরিব নামাজবাদ নব-নির্বাচিত মেয়র সর্বপ্রথম আল আযিযিয়া দ্বীনি মারকায এর মাহফিলে দোয়া-জিকির শেষে শুভেচ্ছা বক্তব্যে এ কথা বলেন। পশ্চিম ঝালকাঠিতে তার জন্মস্মৃতি বিজড়িত ৭নং কিফাইতনগর সহ বর্ধিত ওয়ার্ডের নাগরিক সুবিধা পুরাতন পৌরএলাকার সমান হবে এই স্বপ্ন নিয়ে আমি মেয়র নির্বাচন করেছি। আপনারা আমাকে নির্বাচিত করায় এখোন দোয়া করবেন, আল্লাহ পাকের গায়েবি মদদে এসব ন্যায় সংগত স্বপ্নগুলো যেনো বাস্তবায়ন করতে পারি।

 
ঝালকাঠির সন্তান দক্ষিন এশিয়ার বিশিষ্ট ইসলামী দার্শনিক ‘কলেমাগো মুসলমান এক হও, তথা মতা নৈক্যের ভিত্তিতে ঐক্য দর্শনের প্রবর্তক হযরত মাও: আযিযুর রহমান নেছারাবাদী কায়েদ ছাহেব  হুজুরের হাতে ২০০৫ সালে প্রতিষ্ঠিত সর্বশেষ শিক্ষা প্রতিষ্ঠান আল আযিযিয়া দ্বীনি মারকাযে ২৮ ও ২৯ মার্চ দু’দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 
মাহফিলে প্রধান বক্তা ও প্রধান আলোচক হিসাবে রাত সাড়ে ৮টায় ইসলাম ধর্মীয় দুই দিকপাল হযরত মাও: আযিযুর রহমান নেছারাবাদী কায়েদ ছাহেব  হুজুরের সুযোগ্য সন্তান আমিরুল মুসলিহিন মাওলানা খলিলুর রহমান নেছারাবাদী এবং বাংলাদেশ ইসলামী আন্দোলনের নায়েবে আমীর, চরমোনাই পীর সাহেবের সুযোগ্য সন্তান হযরত মাও: মুফতী সৈয়দ মু, ফয়জুল করিম পীর সাহেব অংশগ্রহন করে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  যেন কয়েকটা গভীর নলকূপ দিয়ে লাভা উত্তোলন হচ্ছে!  মাঝারি থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা  বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত কেন অবৈধ নয় : হাইকোর্ট  সালমানের ছবির মুক্তি আটকে দিচ্ছে বিশ্ব হিন্দু পরিষদ  তারকাদের পছন্দের তালিকাতেও 'সেলফিশ'  চাঁদে পা রাখা চতুর্থ নভোচারী অ্যালান আর নেই  দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  কাউন্সিলরসহ বন্দুকযুদ্ধে নিহত ১০  বঙ্গোপসাগরে ২৩ জুলাই পর্যন্ত মৎস্য আহরণ নিষিদ্ধ  তিন মামলায় খালেদা জিয়ার জামিন আদেশ আজ