• Youtube
  • google+
  • twitter
  • facebook

ঝালকাঠির সন্তান ইউএনও রাশেদুল ত্রিশালে নিহত

বরিশাল টাইমস রিপোর্ট১০:৫১ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০১৬

ঝালকাঠি জেলার সন্তান (ইউএনও) মো. রাশেদুল ইসলাম মুশফিক (৪২) সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহে ত্রিশাল উপজেলায় নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টা দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর নামক স্থানে এ ঘটনা ঘটে। রাশেদুল ইসলাম মুশফিক ঝালকাঠি জেলা শহরের গিয়াস উদ্দিনের ছেলে। তিনি ২৭তম বিসিএসের ক্যাডার।

 

তিন ভাই ও এক বোনের মধ্যে সবার ছোট।’ রাশেদুল ২০০৫ সালের ৭ ফেব্র“য়ারি চারকুরীতে যোগদান করেন।’ জানা গেছে, ভূমি অফিসের কর্মচারী নসর উদ্দিন মোটরসাইকেলে করে সরকারি কাজে ত্রিশাল থেকে যাওয়ার পথে বৈলর নামক স্থানে ত্রিশালগামী পদ্মা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

 

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশিদুল ইসলাম এবং নাসের আহমেদ গুরুতর আহত হন। পরে আহত উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশিদুল ইসলামকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসাপাতলে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। আহত নসর উদ্দিনকে কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ত্রিশাল থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, পদ্মা গেটলক বাসটি ত্রিশাল থেকে ময়মনসিংহ যাচ্ছিল।

 

পথে বাসটি পেছন থেকে মটরসাইকেল আরোহীদ্বয়কে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছেন। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক মুস্তাকীম বিল্যাহ, পুলিশ সুপার মঈনুল হকসহ জনপ্রতিনিধি ও সহকর্মীরা হাসাপাতালে ছুটে যান। অন্যদিকে নিহত রাশিদুল ইসলামের প্রথম জানাজা নামাজ রাত ১০টায় ত্রিশাল নজরুল কলেজ মাঠে সম্পন্ন হয়েছে। তার জানাজায় শত শত মানুষ অংশগ্রহণ করেন।’

লাইভ

টপ