১২ ঘণ্টা আগের আপডেট

ঝালকাঠিতে শাশুড়িকে খুনে পুত্রবধূ ও প্রেমিকের যাবজ্জীবন

বরিশাল টাইমস রিপোর্ট ৭:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৮

ঝালকাঠির কাঁঠালিয়ায় পরকীয়ায় বাধা দেওয়ায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ ও তার কথিত প্রেমিকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের দণ্ডাদেশ দেওয়া হয়। ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ বজলুর রহমান বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বেলা ১২টার দিকে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কুলসুম বেগম ও তার কথিত প্রেমিক কেফায়েত উল্লাহ।

রাষ্ট্রপক্ষে আইনজীবী এম আলম খান কামাল মামলার বিবরণ দিয়ে জানান, কাঁঠালিয়া উপজেলার জয়খালী গ্রামের আবুল কালাম ব্যবসার কাজে ঢাকায় থাকেন। এ সুযোগে তার স্ত্রী কুলসুম বেগম প্রতিবেশী কেফায়েত উল্লাহর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি কুলসুমের শাশুড়ি রিজিয়া বেগম জানলে উভয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে ২০০৫ সালের ১২ এপ্রিল রাতে প্রেমিক কেফায়েত উল্লাহ ও পুত্রবধূ কুলসুম শাশুড়ি রিজিয়া বেগমকে হত্যা করে লাশ বাড়ির পাশের একটি ডোবায় ফেলে দেয়। পরের দিন ডোবা থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

এ ঘটনায় ১৩ এপ্রিল কুলসুম বেগমের মেয়ে রাজিয়া আক্তার বাদী হয়ে মা এবং মায়ের কথিত প্রেমিকের বিরুদ্ধে কাঁঠালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। থানার উপ-পরিদর্শক আবদুস সালাম তদন্ত শেষে ২০০৫ সালের ৩১ মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ১৩ জন সাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে এ রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত সরকারি কৌঁসুলি এম আলম খান কামাল এবং আসামি পক্ষে নাসির উদ্দিন কবির। রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে বলে জানিয়েছেন আসামি পক্ষের আইনজীবী।”

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ভান্ডারিয়ায় প্রতারকের মিথ্যে মামলা নিয়ে বিপাকে পুলিশ!  আওয়ামী লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন শেখ হাসিনা  ইন্টার্ন ডাক্তারকে নিয়ে বিবাহিত ডাক্তার উধাও!  'অক্টোবরের শেষ দিকে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল'  অপেশাদারি আচরণের দায়ে নেইমারকে 'হলুদ কার্ড'  বরিশালে আ’লীগের মেয়র প্রার্থী সাদিকের কৃতজ্ঞতা প্রকাশ  বরিশালের মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  বরগুনায় বিষ হাতে ছাত্রলীগ সভাপতির বাসায় প্রেমিকা, অতপর...  বরিশাল সিটিতে সরোয়ার-সাদিকের লড়াই!  বরিশালে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত