২ ঘণ্টা আগের আপডেট

ঝালকাঠিতে পুকুর ভরাটের নামে টাকা আত্মসাৎ: দুই প্রকৌশলী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট ৭:৪৮ অপরাহ্ণ, জুন ২০, ২০১৭

দুর্নীতি দমন কমিশনের (দুদক) বরিশাল অফিসের দায়ের করা একটি মামলায় রাজধানীর মতিঝিল থেকে বিসিকের দুই প্রকৌশলীকে গ্রেপ্তার করেছে দুদক। মঙ্গলবার (২০ জুন) বেলা ৩টায় তাদের গ্রেপ্তার করা হয়।

এই দুই কর্মকর্তা হলেন- বিসিকের প্রধান কার্যালয় প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. সাইফুল ইসলাম খান এবং সহকারী প্রকৌশলী মো. বেলায়েত হোসেন।

 

খোঁজখবর নিয়ে জানা গেছে- আসামিরা পরস্পর যোগসাজশে প্রতারণা, জালিয়াতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে ২৪ জুন ২০১৫ হতে ৩০ জুন ২০১৬ সালের মধ্যে বিসিক শিল্প নগরী, ঝালকাঠি প্রকল্পের অধিগ্রহণকৃত ১১ দশমিক শূন্য ৮ একর জমিতে ভূমি উন্নয়ন/মাটি ভরাট কাজের জন্য ৪টি ভুয়া পুকুর দেখায়। পরবর্তীতে ওইসব ভুয়া পুকুরে মাটি ভরাট দেখিয়ে প্রকল্পের ৫২ লাখ ৬৬ হাজার ২৫০ টাকা আত্মসাৎ করে তারা। ওই ঘটনায় নলছিটি (ঝালকাঠি) থানায় করা মামলাটির নম্বর-১৭।

 

মামলার বাদী দুদক (সজেকা) বরিশালের উপ-সহকারী পরিচালক মো. আল-আমীন। দুদক প্রধান কার্যালয়ের উপপরিচালক আহমার উজ্জামানের নেতৃত্বাধীন টিম আসামিদের গ্রেপ্তার করে।”

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ১৫টি প্রশ্নের মুখে অসহায়-ব্যর্থ জাকারবার্গ  সোনা আসবে বৈধ পথে  ইথোফেনে পাকানো ফল ক্ষতিকর নয়  ঈদে ১ থেকে ৬ জুন ট্রেনের আগাম টিকিট বিক্রি  রোজায় গ্যাস্ট্রিক দূর করতে যা খাবেন  ইরাকে আত্মঘাতী বোমা হামলায় নিহত ৪, আহত ১৫  কেন্দ্রীয় ব্যাংকের স্প্রেড নির্দেশনা মানছে না ১১টি ব্যাংক  মাদক ব্যবসায়ীদের ককটেল হামলা, আহত ৩ পুলিশ  মেঘ ডাকলেই ফসলের মাঠ ফাঁকা  কিউবার মতো চীনেও সনিক অ্যাটাক ॥ আতঙ্ক