৩৮ মিনিট আগের আপডেট বিকাল ৫:১৭ ; মঙ্গলবার ; ডিসেম্বর ১৮, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে টমটমের ধাক্কায় যুবলীগ কর্মী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
১:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৮

ঝালকাঠিতে টমটমের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবলীগ কর্মী আব্দুস সালাম নিহত হয়েছেন। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

নিহত আব্দুস সালাম ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জামাল হোসেন মিঠুর বড় ভাই। তাছাড়া তিনি ঝালকাঠি যুবলীগের একজন সক্রিয় কর্মী হিসেবেও সকলের কাছে পরিচিত ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বরিশালটাইমসকে জানিয়েছেন- সোমবার রাত সাড়ে ৭টার দিকে আব্দুস সালামকে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তার মৃত্যু হয়।

নিহতের স্বজনদের বরাত দিয়ে ওয়ার্ড মাস্টার আরও জানিয়েছেন- মোটরসাইকেলযোগে যুবলীগ কর্মী আব্দুস সালাম ঝালকাঠি থেকে বরিশাল শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ঝালকাঠির রায়াপুর এলাকায় খুলনা-বরিশাল মহাসড়কে তার মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয় একটি টমটম। এতে সালাম রাস্তায় ছিটকে পড়ে গুরুতম আহত হন।

ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।’

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নির্বাচনী সহিংসতায় আমরা উদ্বিগ্ন: মার্কিন রাষ্ট্রদূত  সেই বৃদ্ধার মৃত্যু  কৃষকদের ঋণ মওকুফ না করা পর্যন্ত মোদিকে ঘুমাতে দেব না  পিয়া বিপাশার টার্গেটে ইমন  গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাট  তরুণ দম্পতিদের ঋণ দেবে বিএনপি  সালমান খানের স্ত্রী-সন্তানের খবর দিলেন শাহরুখ  ভুলভ্রান্তি হলে ক্ষমা চাই : শেখ হাসিনা  ১ বছর স্মার্টফোন না থাকলেই মিলবে লাখ ডলার  রাজশাহীতে ১০০ ভরি স্বর্ণসহ গ্রেফতার ৩