• Youtube
  • google+
  • twitter
  • facebook

জাপা মহাসচিবের স্বেচ্ছাচারিতায় ক্ষুব্ধ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

বরিশাল টাইমস রিপোর্ট২:২৫ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৭

জাতীয় পার্টির মহাসচিব এ.বি.এম রুহুল আমীন হাওলাদারের স্বেচ্ছাচারিতায় অতিষ্ঠ হয়ে স্বেচ্ছায় দল থেকে সরে দাড়ালেন শতাধিক নেতাকর্মী। তার নির্বাচনী এলাকা পটুয়াখালীর দুমকী উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি সার্জেন্ট (অবসরপ্রাপ্ত) মো. ফজলুল হকের নেতৃত্বে জাতীয়পার্টি, জাতীয় যুব সংহতি, কৃষক পার্টিসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীরা স্ব-স্বাক্ষরিত পদত্যাগপত্রে এ ঘোষণা দেন।

শনিবার (১৭ জুন) সকালে পদত্যাগপত্রের নেতাকর্মীরা অভিযোগ করেন- জাপা মহাসচিব এ.বি.এম রুহুল আমীন হাওলাদাদের বড় ভাই ও পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সভাপতি সুলতান আহম্মেদ হাওলাদারের চরম খামখেয়ালীপনা ও দলীয় সিদ্ধান্ত বহির্ভূত অসাংগঠনিক কার্যকলাপে ক্ষুব্ধ হয়ে তারা পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।

নেতাকর্মীরা জানায়, দলীয় এমপি কোঠার সকল প্রকল্প বন্টন, টিআর, কাবিখা, কাবিটা, গভীর নলকূপ স্থাপনসহ সকল কার্যক্রম একক সিদ্ধান্তেই বাস্তবায়ন করে চলেছেন। এতে দলীয় নেতাকর্মীদের বঞ্চিত হচ্ছে। বঞ্চিতের ক্ষোভে উপজেলা-ইউনিয়ন ও ইউনিট পর্যায়ের এসব নেতাকর্মীরা পদত্যাগ করতে বাধ্য হয়েছেন।

শতাধিক নেতাকর্মীর পদত্যাগের বিষয়ে জানতে চাইলে জেলা জাতীয় পার্টির সভাপতি ও আংগারিয়া ইউপি চেয়ারম্যান সুলতান আহমেদ হাওলাদার মুঠোফোনে বলেন, যারা পদত্যাগের কথা বলে তারা পার্টিতে কে কোথায় আছে তা তো তারা নিজেরাই জানেনা। এমন নেতাকর্মীর সংখ্যায় অনেক। সবাইকে তো খুশি করা যায় না।’’

লাইভ

 

টপ