• Youtube
  • google+
  • twitter
  • facebook

গৌরনদীতে মেম্বার প্রার্থী স্ত্রীকে ধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট৮:২১ অপরাহ্ণ, মার্চ ২২, ২০১৬

বরিশালের গৌরনদী উপজেলায় মেম্বর পদ প্রার্থীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ ৩৭ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলাটি দায়ের করেন গৌরনদীর নন্দনপট্টি এলাকার বাসিন্দা এক মেম্বর পদপ্রার্থীর স্ত্রী। আদালতের বিচারক শেখ মো. আবু তাহের মামলাটি গ্রহন করে পরবর্তী নির্দেশের জন্য রেখে দিয়েছেন। এ মামলায় আসামীরা হলেন, নন্দন পট্টি এলাকার নুর মোহাম্মদ সরদার এবং ওই ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী মোশারেফ ফকির।

মামলা সূত্রে জানা গেছে, একই ওয়ার্ডে মেম্বর পদে প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেয় ধর্ষিতার স্বামী। তার জনসমর্থন দেখে ইর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোশারেফ ফকির তাকে বিভিন্ন সময় বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছিলো। গত ২০ মার্চ ভোর সাড়ে ৫ টায় মোশারেফ ফকির তার ৩০ থেকে ৩৫ জন সহযোগী নিয়ে হামলা চালায় প্রতিপক্ষ প্রার্থির বাড়িতে।

এসময় প্রতিপক্ষ প্রার্থীর বাড়িতে না থাকায় তাকে না পেয়ে ঘরে ভাঙচুর চালায় আসামিরা। এক পর্যায় তার স্ত্রীকে উপরোক্ত দুই আসামি ঘরের বারান্দায় নিয়ে আসামি মোশারেফ ফকিরের সহযোগিতায় তাকে ধর্ষণ করে নুর মোহাম্মদ।

এসময় ঘরের অন্যান্য সদস্যরা ডাক চিৎকার শুরু করলে আসামিরা ঘরের মধ্যে দুটি ককটেল বিস্ফোরণ ঘঠিয়ে বাড়ি থেকে চলে যায়।’

লাইভ

টপ