৩ মিনিট আগের আপডেট

গৃহবধূকে ধর্ষণ, ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

বরিশাল টাইমস রিপোর্ট ১২:৩৫ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

শৃঙ্খলা ভঙ্গের দায়ে বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লাকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) সকালে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

জরুরি সভার মাধ্যমে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লাকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ করে জেলা ছাত্রলীগ। এরই পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে সুমন মোল্লাকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে বানারীপাড়ার সলিয়াবাকপুর ইউনিয়নের বেতাল গ্রামে এক নববধূকে ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লার বিরুদ্ধে রোববার একটি মামলা করা হয়। এ মামলার পরিপ্রেক্ষিতেই তাকে বহিষ্কারের সুপারিশ করে জেলা ছাত্রলীগ।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন সাংবাদিকদের জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিম নোয়াখালী জেলার বাসিন্দা। কাজের সুবাদে চট্টগ্রামে সেলিমের সঙ্গে তার বিয়ে হয়। প্রায় সপ্তাহ খানেক আগে তাকে নিয়ে গ্রামের বাড়িতে আসেন সেলিম।

‘পরে স্বামীকে আটকে রেখে ২০ বছর বয়সী ওই তরুণীকে পাশের বাড়িতে নিয়ে ধর্ষণ করে ছাত্রলীগ সভাপতি সুমন।’

মামলা দায়েরের পরপরই রোববার রাতে বরিশাল নগরী থেকে সুমন হোসেন মোল্লাকে আটক করে পুলিশ।”

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  কাউনিয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার  ভোট ডাকাতিতে প্রস্তুত ইসি ও প্রশাসন : রিজভী  গভীর রাতে যাত্রীবোঝাই ‍এমভি বাঙালী চরে আটকা  বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ ওয়ার্ডে আ’লীগের প্রার্থী যারা...  বিশ্বকাপে দেশপ্রেম দেখাতে গিয়ে দুই ম্যাচের নিষেধাজ্ঞা!  জরায়ুর ভেতরে শব্দক্রম  বরিশাল সিটি নির্বাচন : বাসদ নেত্রী মনীষার মনোনয়ন সংগ্রহ  সরোয়ারকে মেয়র প্রার্থী করায় বরিশালে মিষ্টি বিতরণ  লালমোহনে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে মানববন্ধন  বিষধর সাপের খামারে কোটি টাকার হাতছানি!