• Youtube
  • google+
  • twitter
  • facebook

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশাল বিএনপির মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট৭:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ সকল সিনিয়র নেতাকর্মীর নামে ষড়যন্ত্রমূলক রায়ের প্রতিবাদে বরিশালে পৃথক মানববন্ধন করেছে বিএনপি। তবে সদর রোডে মানববন্ধন করতে না দেয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপির সিনিয়র নেতারা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকাল ১১টায় নগরীর সদর রোডে মানববন্ধনের আয়োজন করে বিএনপি। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনীর অনুমতি না থাকার অজুহাতে তাদের সদর রোডে দাড়াতে দেয়নি। এমনকি মানববন্ধন উপলক্ষে নেতাকর্মীরা মাইক টাঙানোর চেষ্টা করলে তাদের বাঁধা দেয় পুলিশ।

পরে নেতাকর্মীরা পুলিশের কঠোর বেষ্টনীতে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করে। মানববন্ধনে সভাপতিত্ব করেন- মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

এ সময় বক্তব্য রাখেন- বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া ও সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক প্রমুখ।’

এর আগে সোমবার সকাল ১০টায় বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির যৌথ উদ্যোগে সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে একই দাবিতে পুলিশের কড়া বেষ্টনীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ ও দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন প্রমুখ। বিএনপি’র কর্মসূচি উপলক্ষে সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।’’

লাইভ

টপ