• Youtube
  • google+
  • twitter
  • facebook

খালেদার মামলা প্রত্যাহারে ছাত্রদলের বিক্ষোভ

বরিশাল টাইমস রিপোর্ট১২:১৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০১৬

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

রোববার বিকেলে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে ফকিরাপুল মোড় প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এদিকে, বিক্ষোভ মিছিল থেকে ছাত্রদলের সাবেক সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলকে বিএনপির যুগ্ম মহাসচিব মনোনীত করায় খালেদা জিয়া ও তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায় ছাত্রদলের নেতাকর্মীরা।

মিছিলে উপস্থিত ছিলেন-ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি আলমগীর হাসান সোহান, নাজমুল হাসান, সাহাবুদ্দিন মুন্না, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান সোহাগ, মির্জা ইয়াছিন আলী, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহেদি তালুকদার, সিনিয়র যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা, তপন কুমার বসু (মিন্টু); সহ-সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিন, নাসির সরকার শাওন, আশরাফ ফারুকী হীরা, উজ্জ্বল হোসেন, দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী, পাঠাগার সম্পাদক মেহেদী হাসান, ক্রীড়া সম্পাদক সৈয়দ মাহমুদ, কেন্দ্রীয় নেতা তরিকুল ইসলাম, মামুন খান, শামীম ইকবাল খান, সাবেক ছাত্রদল নেতা সরদার মো. নুরুজ্জামান ও সিরাজুল ইসলাম প্রমুখ।

এছাড়া খালেদা জিয়া ও তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে বিকেলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

কলেজের সভাপতি কাজী মাসুদ করিম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান সজীবের নেতৃত্বে এ মিছিল অনুষ্ঠিত হয়।

ads

লাইভ

টপ