খালেদাকে মুক্ত না করে নেতাকর্মীরা ঘরে ফিরবে না: সরোয়ার | বরিশালটাইমস
২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:৪৩ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

খালেদাকে মুক্ত না করে নেতাকর্মীরা ঘরে ফিরবে না: সরোয়ার

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার বলেছেন- জেল জুলুম নির্যাতন করে বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না। বিএনপির কর্মীরা রাজপথে আছে। তারা বেগম খালেদা জিয়াকে মুক্ত না করে ঘরে ফিরবে না।

দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার মুক্তি ও নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার বেলা ১১টার দিকে বরিশালে জেলা ও নগর বিএনপির আয়োজিত অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

সভাপতির বক্তব্যে তিনি আরও বলেন- আমরা শান্তিপূর্ণ ভাবে আমাদের কর্মসূচি পালন করছি। অথচ পুলিশ আমাদের ঠিকমত কর্মসূচি পালনে বাঁধা সৃষ্টি করছে।

সরকারের প্রতি হুঁশিয়িারি উচ্চারণ করে বরিশাল মহানগর বিএনপির সভাপতি সরোয়ার বলেন, বেগম খালেদা জিয়াকে জেলে রেখে পাতানো নির্বাচন আর করতে দেয়া হবে না।

এসময় তিনি খালেদা জিয়ার মুক্তি ও অবাধ নিরপেক্ষ আন্দোলন বেগবান করার জন্য নেতা কর্মীদের রাজপথে থাকার আহবান করেন।

এই কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, জেলা দক্ষিণ বিএনপি সভাপতি এবায়দুল হক চাঁন, জেলা উত্তর বিএনপির সভাপতি মেজবাহউদ্দিন ফরহাদ ও নগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার প্রমুখ।’

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আগুনে পুড়ে প্রাণ গেল ৭০ জনের  শোক প্রকাশ করে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর  নিমতলী থেকে চুড়িহাট্টা সরকারের ‘ঘুমে’ বাড়ছে কান্না  তোমার কোলে তোমার বোলে কতই শান্তি ভালবাসা...  চকবাজারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩৩ ইউনিট  বরিশালে ভাষাশহীদদের স্মরণ করলেন যারা...  ঠাকুরগাঁও আদালতে বিজিবির বিরুদ্ধে মামলার আবেদন  কলাপাড়ায় বাসার সামনে কলেজ শিক্ষিকাকে ছুরিকাঘাত  বরিশালে কলেজে ইত্তেফাক সম্পাদকের শুভেচ্ছা বিনিময়  উপজেলা নির্বাচন: প্রথম ধাপ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ১৯