• Youtube
  • google+
  • twitter
  • facebook

কলাপাড়া পৌর সভার আট কর্মচারি আতঙ্কে

বরিশাল টাইমস রিপোর্ট৭:৩৮ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০১৬

কলাপাড়া: পটুয়াখালীর কলাপাড়া পৌরসভার সচিব মাসুম বিল্লাহ ও সহকারী প্রকৌশলী মিজানুজ্জামানসহ আট কর্মচারীকে চাঁদার দাবিতে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। সোমবার সন্ধ্যা সাত টার দিকে পর্যায়ক্রমে আটজনকে সর্বহারা পার্টির মহিউদ্দিন পরিচয়ে  চাঁদা চেয়ে এ হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় মঙ্গলবার পৃথক পৃথক দু’টি জিডি করা হয়েছে।

 
জিডিতে বলা হয়েছে, সোমবার সন্ধ্যায় সর্বহারা পার্টির মহিউদ্দিন নাম পরিচয় দিয়ে (০১৭৪৭৬২৩৮৬৩) নম্বর চাঁদা চাওয়া হয়। চাঁদা দাবিকারী ব্যক্তি তার ছেলে-পুলে চিকিৎসার জন্য দেশের বাইরে আছেন তাই চিকিৎসা করাতে হবে বলে মোবাইলে চাঁদা চাইছেন। টাকা না দিলে হত্যার হুমকিসহ অশ্রাব্য গালাগাল করা হয়।

 
জানা গেছে,পৌর সভার সচিব ও প্রকৌশলী ছাড়াও প্রধান সহকারী পিযুষ কান্তি মজুমদার, প্রশাসনিক কর্মকর্তা কাব্যলাল চক্রবর্তী, করনির্ধারক রাকিবুল ইসলাম, কর আদায়কারী সাইফুর রহমান, সহকারী কর আদায়কারী যুগল চন্দ্র কুন্ডু ও কার্য সহকারী তায়েব হাসান উদ্দিন বিপু হুমকি দেয়া হয়। এরা প্রত্যেকে এখন চরম আতঙ্কের মধ্যে রয়েছেন।

 
কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ সাংবাদিকদের জানান, ঢাকার কামরাঙ্গীর চর এলাকা থেকে এই ফোন দেয়া হচ্ছে বলে তিনি নিশ্চিত হয়েছেন। তবে আতঙ্কের কিছুই নেই। পুলিশ তৎপর রয়েছে।

লাইভ

টপ