১২ ঘণ্টা আগের আপডেট

কলাপাড়ায় সন্ত্রাসীকে গণধোলাই দিয়ে পুলিশে

বরিশাল টাইমস রিপোর্ট ৬:১০ অপরাহ্ণ, মে ৬, ২০১৬

পটুয়াখালীর কলাপাড়ায় মুছা (২২) নামের এক সন্ত্রাসীকে গণধোলাই শেষে পুলিশের কাছে সোপর্দ করেছে জনগণ। বৃহস্পতিবার রাত ১ টার দিকে পৌর শহরে এ ঘটনা ঘটে।

জানা যায়, জগন্নাথ আখরা মন্দিরে অনুষ্ঠিত নামকৃর্ত্তন শুনে রাত ১ টার দিকে পান ব্যবসায়ি কালাচাঁদ পাল অটোরিক্সা যোগে স্ত্রী ও তার মেয়েকে নিয়ে বাসায় ফিরছিল। এ সময় তাদের গাড়ির গতি রোধ করে কালাচাঁদকে কুপিয়ে আহত করে মুছা ও তার সঙ্গীরা। পরে স্থানীয়রা খবর পেয়ে সন্ত্রাসি মুছাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

এদিকে আহত ব্যবসায়িকে ওই রাতে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত পান ব্যবসায়ি কালাচাঁদ পাল জানায়, আখরা মন্দিরে নামকৃর্ত্তন শুনে আমরা বাসায় যাচ্ছিলাম। এ সময় মুছাসহ আরো ৩ জন গাড়ির গতি রোধ করে আমার মেয়ের হাত ধরে টান দেয়। এর প্রতিবাদ করায় সে আমাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এরপর স্থানীয়রা এসে মুছাকে আটক করে। এ সময় তার সাথে থাকা ৩ জন পালিয়ে যায় বলে তিনি জানান।

এ বিষয়ে কলাপাড়া থানার এস আই নুরুল ইসলাম বাদল জানান, মুছাকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে বলে তিনি জানান।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ভান্ডারিয়ায় প্রতারকের মিথ্যে মামলা নিয়ে বিপাকে পুলিশ!  আওয়ামী লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন শেখ হাসিনা  ইন্টার্ন ডাক্তারকে নিয়ে বিবাহিত ডাক্তার উধাও!  'অক্টোবরের শেষ দিকে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল'  অপেশাদারি আচরণের দায়ে নেইমারকে 'হলুদ কার্ড'  বরিশালে আ’লীগের মেয়র প্রার্থী সাদিকের কৃতজ্ঞতা প্রকাশ  বরিশালের মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  বরগুনায় বিষ হাতে ছাত্রলীগ সভাপতির বাসায় প্রেমিকা, অতপর...  বরিশাল সিটিতে সরোয়ার-সাদিকের লড়াই!  বরিশালে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত