• Youtube
  • google+
  • twitter
  • facebook

কলাপাড়ায় দুই ভাইকে হাত ভেঙ্গে দিলেন সৎ বাবা

বরিশাল টাইমস রিপোর্ট১০:৩২ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৬

বরিশাল: পটুয়াখালীর কলাপাড়ায় বেল্যাল (১০) এবং হৃদয় (৭) নামে দুই ভাইকে নৌকার বৈঠা দিয়ে পিটিয়ে একটি করে হাত ভেঙে দিয়েছেন সৎ বাবা ইব্রাহিম তালুকদার। দুই শিশুর দাদা মো. হোসেন খান খবর পেয়ে দীর্ঘ দশদিন পর সোমবার সকালে তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন।’

এ ঘটনায় মায়ের দ্বিতীয় স্বামী নির্যাতনকারী ইব্রাহিম তালুকদারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের চর বালিয়াতলী গ্রামে।

আহত শিশু বেল্যাল এবং হৃদয়ের দাদা মো. হোসেন খান বরিশালটাইমসকে জানান, এরা আমার ছেলের ঘরের নাতি। তিন বছর পূর্বে  ঢাকায় থাকাকালীন সময়ে ওদের মা সাবিনা ও বাবা কামাল খানের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে। এর কিছুদিন পর সাবিনা বাড়ি ফিরে এসে ইব্রাহিমকে বিয়ে করে।

সেখানেই মায়ের সাথে ওরা দুই ভাই থাকত। এরপর তাদের লেখাপড়া বন্ধ করে ইব্রাহিম মাছ ধরার জন্য শিশু দু’টিকে সাগর মোহনায় নিয়ে যেত। ইব্রাহিমের একটি সালিশে ওদের মামারা উপস্থিত না থাকায় গত ১৫ এপ্রিল ক্ষিপ্ত হয়ে শিশু দু’টির ওপর অমানুষিক নির্যাতন চালায়।

এ সময় নৌকার বৈঠা দিয়ে পিটিয়ে বেল্যালের বাম হাত এবং হৃদয়ের ডান হাত ভেঙ্গে দেয়।

আহত শিশু বেল্যাল জানায়, নৌকায় বসে দু’জনকে মারধর করেছে তাদের বাবা (মায়ের দ্বিতীয় স্বামী)। এরপর থেকে তারা বাড়িতে ছিল। মা অসুস্থ থাকায় দাদা তাদের হাসপাতালে নিয়ে আসেন।

বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির বরিশালটাইমসকে জানান, আহত শিশুদের নিয়ে আমার কাছে এসেছিল তাদের দাদা। চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি।

কলাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম বাদল জানান, ওই দুই শিশুসহ তাদের দাদা থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

লাইভ

টপ