• Youtube
  • google+
  • twitter
  • facebook

কলাপাড়ায় আ. লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি ধাওয়া

বরিশাল টাইমস রিপোর্ট৬:২৭ অপরাহ্ণ, মে ৪, ২০১৬

কলাপাড়া: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের আওয়ামীলীগ সমর্থিত দুই সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১১ টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার উদ্দিন মোল্লা ও ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আবু ছাইদ ফকির ও তাদের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে।

 

ওই রাতে ঘন্টাব্যাপী উত্তেজিত সমর্থকদের ডাকচিৎকার ও এলাপাথারী ইট পাটকেল ছুটতে থাকলে ঘুমন্ত মানুষ আতংকিত হয়ে রাস্তায় নেমে পড়ে। পরে মহিপুর তদন্ত কেন্দ্রের পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এলে উত্তেজনাপূর্ন পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। বর্তমানে দু’গ্রুপের টানটান উত্তেজনায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে এসব ঘটনা ঘটছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার উদ্দিন মোল্লা সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাত ১১টায় বাসায় যাওয়ার পথে ওৎপেতে থাকা ৭/৮ জন রামদা-ছেনা নিয়ে আমাকে হত্যা করার জন্য ধাওয়া করে। ওই চক্রটি এর আগেও একবার একইভাবে আমার ওপর আক্রমণের চেষ্টা করেছে বলে তিনি জানান।
ওই ইউনিয়নের ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আবু ছাইদ ফকির বলেন, আমি কিছুই জানিনা। হঠাৎ রাত্রে আমার বাসায় আনছার মোল্লা ও তার বাহিণী নিয়ে হামলা করছে। এসময় আমি বাসায় ছিলাম না। এমন কি ছোট ভাই নজরুল ফকিরের বাসায় হামলা চালিয়ে আমার বৃদ্ধা মা ও ভাগ্নেকে মারধর করেছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম শাহনেওয়াজ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। এখন পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। এ বিষয়ে এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ করেনি।

লাইভ

টপ