২ ঘণ্টা আগের আপডেট

কলকাতার পথে মাশরাফিরা

বরিশাল টাইমস রিপোর্ট ১:৩৯ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

টি২০ বিশ্বকাপের বাছাই পর্বের তিনটি ম্যাচ ধর্মশালার ভেন্যুতে খেলেছে বাংলাদেশ দল। বাছাই পর্বের গ্রুপ ‘এ’ থেকে সেরা হয়ে মূল পর্বে খেলার টিকিট নিশ্চিত করেছে মাশরাফি বাহিনী। সুপার টেন পর্বে খেলতে সোমবার দুপুর দেড়টার দিকে ধর্মশালা ছেড়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

ধর্মশালা থেকে দিল্লি’র উদ্দেশে রওয়ানা হয়েছেন সাকিব-মাশরাফিরা। সেখানে থেকে কলকাতার উদ্দেশে বিমানে চাপবেন তারা। আগামী ১৬ মার্চ কলকাতার ইডেন গার্ডেনে সুপার টেনে পাকিস্তানের বিপক্ষে খেলতে নামবে টাইগাররা।

তবে এদিন দলের সঙ্গে কলকাতা যাননি না তাসকিন আহমেদ। আইসিসি’র সন্দেহভাজন বোলিং অ্যাকশনের তালিকায় থাকায় ১৫ মার্চ তাসকিন চেন্নাইয়ে যাবেন পরীক্ষা দিতে। পরীক্ষা শেষ করেই দলের সঙ্গে দ্রুতই যোগ দেবেন বাংলাদেশের এই তরুণ ডানহাতি পেসার।

আগামী ১৬ মার্চ টি২০ বিশ্বকাপের মূল পর্বে বাংলাদেশের মিশন শুরু হবে। আগামী বুধবার সুপার টেনের প্রথম ম্যাচে ইডেন গার্ডেনে পাকিস্তানের মুখোমুখি হবে সাকিব-মাশরাফিরা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় মুখোমুখি হবে এই দল দুটি। ২১ মার্চ সুপার টেনের দ্বিতীয় ম্যাচ। ব্যাঙ্গালুরুতে মাশরাফি বাহিনীর প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। বাংলাদেশ সময় রাত ৮টায় এ ম্যাচটি শুরু হবে।

আর সুপার টেন পর্বে আগামী ২৩ মার্চ একই ভেন্যুতে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। টি২০ ফরম্যাটের ফরম্যাটের এশিয়া কাপের দুই ফাইনালিস্টের লড়াই হবে এটি। এই দুই দলের লড়াইটা গত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের পর থেকেই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়ে উঠেছে।

টি২০ বিশ্বকাপে সুপার টেনের দুটি ম্যাচ ব্যাঙ্গালুরুর ভেন্যুতে খেলে আবার কলকাতায় ফিরবে মাশরাফি বাহিনী। সেখানে সুপার টেনের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে তারা। আগামী ২৬ মার্চ বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় ম্যাচটি মাঠে গড়াবে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  রাঙ্গামাটি নদীতে ট্রলার ডুবি, নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার  বরিশালে মাদক সম্রাট হালিম শাহ থানা হাজতে, কিন্তু...  আজ সেই রক্তস্নাত ২১ আগস্ট  লঞ্চের চাপায় পা থেতলে গেল পটুয়াখালীর রিয়াজের  আগৈলঝাড়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি টাঙিয়ে জমি দখল!  স্ত্রী-মেয়ে ও মা-বোনদের ইজ্জত রক্ষায় রাত জেগে পাহারা, পুলিশ বলছে গুজব  বরিশালে আ’লীগ নেতার ছেলে ইয়াবাসহ গ্রেপ্তার  বরিশালে ইয়াবা বিক্রির প্রাক্কালে যুবলীগ নেতা গ্রেফতার  বরিশাল পাসপোর্ট অফিস থেকে রোহিঙ্গা তরুণী আটক  আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন