৪ মিনিট আগের আপডেট

বরিশালে শ্লীলতাহানী মামলায় যুবকের কারাদন্ড

বরিশাল টাইমস রিপোর্ট ৮:০৩ অপরাহ্ণ, মার্চ ২২, ২০১৬

বরিশাল: বরিশালের বানারীপাড়ায় পূর্ব শত্র“তার জের ধরে এক যুবতীর শ্লীলতাহানির মামলায় জাহিদুল ইসলাম কাজল নামের এক যুবককে ৩ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শেখ মো. আবু তাহের আসামির অনুপস্থিতিতে এ দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডিত আসামি জাহিদুল ইসলাম কাজল বানারীপাড়া উপজেলার আউয়ার গ্রামের বাসিন্দা মৃত মহব্বত আলীর ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৯ সালের ১৮ আগষ্ট মামি ও মামাতো ভাইদের সাথে ভাসান গ্রামে বেড়াতে যায় নরেরকাঠি গ্রামের বাসিন্দা রুমা আক্তার। ওই দিন রাত ১১ টায় পূর্ব পরিকল্পিতভাবে আসামি কাজল ও তার সহযোগিরা ওই ঘরে প্রবেশ করে ঘর থেকে রুমা আক্তার ও তার মামাতো ভাই জাহাঙ্গীরকে বাইরে নিয়ে যায়। সেখানে নিয়ে তাদের মারধরের পাশাপাশি নগদ টাকা, একটি মোবাইল ফোন, একটি স্বর্ণের চেইন ও দুটি আঙটি ছিনিয়ে নিয়ে যায়।

একই সাথে টানা হেচড়া করে রুমা আক্তারের শ্লীলতাহানী ঘটায়। এ ঘটনায় ওই বছরের ২২ আগষ্ট বানারীপাড়া থানায় ৭ জনকে অভিযুক্ত মামলা দায়ের করে রুমা আক্তার।

মামলার তদন্তকারী কর্মকর্তা বানারীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ৪ জনকে অভিযুক্ত করে একই বছরের ৩০ অক্টোবর আদালতে চার্জশিট দাখিল করেন।

আদালতে ১০ জনের মধ্যে ৮ জনের সাক্ষ্য গ্রহন শেষে অভিযোগ প্রমানিত হলে আসামিদের অনুপস্থিতিতে আসামি জাহিদুল ইসলাম কাজলকে ৩ বছরের সশ্রম কারাদন্ড দেন।

সেই সাথে তাকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  কিউবার মতো চীনেও সনিক অ্যাটাক ॥ আতঙ্ক  এবার সাবমেরিন থেকে ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালাল রাশিয়া  বেঁচে আছেন সৌদি ক্রাউন প্রিন্স বিন সালমান!  ফেসবুক কেন ব্যবহারকারীদের নগ্ন ছবি চাইছে?  দূতাবাসের মাধ্যমে ভোট দিতে চান প্রবাসীরা  বিশ্বজুড়ে ইংরেজি কি 'জনপ্রিয় ভাষা' হিসেবে টিকে থাকবে?  আবহাওয়া: হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা  বড় হয়ে প্রিয়াঙ্কা হতে চায় মিমি  'এখানো দেশে আর্জেন্টিনার সমর্থক বেশি'  আবারও বার্সায় চুক্তি নবায়ন করবেন মেসি