• Youtube
  • google+
  • twitter
  • facebook

বরিশালে শ্লীলতাহানী মামলায় যুবকের কারাদন্ড

বরিশাল টাইমস রিপোর্ট৮:০৩ অপরাহ্ণ, মার্চ ২২, ২০১৬

বরিশাল: বরিশালের বানারীপাড়ায় পূর্ব শত্র“তার জের ধরে এক যুবতীর শ্লীলতাহানির মামলায় জাহিদুল ইসলাম কাজল নামের এক যুবককে ৩ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শেখ মো. আবু তাহের আসামির অনুপস্থিতিতে এ দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডিত আসামি জাহিদুল ইসলাম কাজল বানারীপাড়া উপজেলার আউয়ার গ্রামের বাসিন্দা মৃত মহব্বত আলীর ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৯ সালের ১৮ আগষ্ট মামি ও মামাতো ভাইদের সাথে ভাসান গ্রামে বেড়াতে যায় নরেরকাঠি গ্রামের বাসিন্দা রুমা আক্তার। ওই দিন রাত ১১ টায় পূর্ব পরিকল্পিতভাবে আসামি কাজল ও তার সহযোগিরা ওই ঘরে প্রবেশ করে ঘর থেকে রুমা আক্তার ও তার মামাতো ভাই জাহাঙ্গীরকে বাইরে নিয়ে যায়। সেখানে নিয়ে তাদের মারধরের পাশাপাশি নগদ টাকা, একটি মোবাইল ফোন, একটি স্বর্ণের চেইন ও দুটি আঙটি ছিনিয়ে নিয়ে যায়।

একই সাথে টানা হেচড়া করে রুমা আক্তারের শ্লীলতাহানী ঘটায়। এ ঘটনায় ওই বছরের ২২ আগষ্ট বানারীপাড়া থানায় ৭ জনকে অভিযুক্ত মামলা দায়ের করে রুমা আক্তার।

মামলার তদন্তকারী কর্মকর্তা বানারীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ৪ জনকে অভিযুক্ত করে একই বছরের ৩০ অক্টোবর আদালতে চার্জশিট দাখিল করেন।

আদালতে ১০ জনের মধ্যে ৮ জনের সাক্ষ্য গ্রহন শেষে অভিযোগ প্রমানিত হলে আসামিদের অনুপস্থিতিতে আসামি জাহিদুল ইসলাম কাজলকে ৩ বছরের সশ্রম কারাদন্ড দেন।

সেই সাথে তাকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

লাইভ

টপ