• Youtube
  • google+
  • twitter
  • facebook

উজিরপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীসহ তিনজন আহত

বরিশাল টাইমস রিপোর্ট১২:২১ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

বরিশালের উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রিয়াজ উদ্দিন সোহাগ মোল্লাসহ ৩ জন আহত হয়েছে।

গত রবিবার রাত ১১টার দিকে ওই ইউনিয়নের দক্ষিণ সাতলা রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই সংহিসতার ঘটনা ঘটে। খবর পেয়ে উজিরপুর থানা পুলিশ আহত ৩ জনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় উল্টো স্বতন্ত্র প্রার্থী রিয়াজ উদ্দিন সোহাগসহ ২৪ জনের নামোল্লেখ এবং অজ্ঞাতনামা ১৫ জনকে অভিযুক্ত করে উজিরপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থীর এক কর্মী। অভিযোগ দায়েরের পর আত্মগোপন করেছেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ।

সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. মালেক মাষ্টার জানান, আওয়ামী লীগের প্রার্থী আ. খালেক আজাদের কর্মী দক্ষিণ সাতলা গ্রামের কবির সরদার ও মো. মহসিন সরদার নির্বাচনী প্রচার শেষে রবিবার রাত ১১টায় নিজ বাড়ি ফিরছিলেন। রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছলে স্বতন্ত্র প্রার্থী সোহাগ মোল্লার নেতৃত্বে ২৫/৩০ জনের একদল লোক তাদের ওপর হামলা চালায়। পরে মহসিন ও কবিরকে চেয়ারম্যান সোহাগের বাড়িতে নিয়ে আটকে নির্যাতন করা হয়। রাত ১২টার দিকে উজিরপুর থানার এসআই হেমায়েত উদ্দিন ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যান সোহাগসহ কবির ও মহসিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

চেয়ারম্যান সোহাগ মোল্লা আত্মগোপনে থাকায় এ বিষয়ে তার বক্তব্য জানা যায়নি। তবে তার চাচী ও সাবেক প্রয়াত চেয়ারম্যান জাফর মোলার স্ত্রী আমেনা বেগম জানান, স্বতন্ত্র প্রার্থী সোহাগ মোল্লাকে রাতে একা পেয়ে আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা তার ওপর হামলা চালায়। এ সময় গ্রামবাসী ধাওয়া করে হামলাকারী কবির ও মহসিনকে আটক করে।

উজিরপুর থানার ওসি নুরুল ইসলাম জানান, রবিবার রাতের ঘটনায় চেয়ারম্যান প্রার্থী সোহাগ মোল্লাসহ নামধারী ২৪ জন এবং অজ্ঞাত ১৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. তৈয়বুর রহমান। উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে ওই অভিযোগের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি জানান।

লাইভ

 

টপ