• Youtube
  • google+
  • twitter
  • facebook

উজিরপুরে শ্রমিকলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্পেশাল করেসপন্ডেন্ট৩:৩২ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৭

“বাংলার মেহনতি মানুষ এক হও, দুনিয়ার মজদুর এক হও” এ শ্লোগান সামনে রেখে জাতীয় শ্রমিকলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী বরিশালের উজিরপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় পৌর এলাকার পুরান বাজার উপজেলা শ্রমিকলীগের প্রধান কার্যালয়ে প্রথমে কেক কেটে কর্মসূচির শুরুর মাধ্যমে আনন্দর‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে উপজেলা শ্রমিকলীগের আহব্বায়ক আনোয়ার হোসেন খানের সভাপতিত্বে ও যুগ্ন আহব্বায়ক শিপন মোল্লা’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক আ: মজিদ সিকদার বাচ্চু, উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল,পৌর মেয়র মো: গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি অশোক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক রইসুল ইসলাম রিয়ন, প্রচার সম্পাদক মো: খবির উদ্দিন, সেচ্ছাসেবকলীগ সভাপতি কামাল হোসেন সবুজ, ছাত্রলীগ সভাপতি অসীম ঘরামী প্রমূখ।

এছাড়া অনুষ্ঠানে পৌর শাখার সভাপতি-সাধারণ সম্পাদকসহ প্রায় পাঁচ শতাধিক শ্রমিক ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বরিশাল-২ আসনের (উজিরপুর-বানারীপাড়া) সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো: ইউনুসের পক্ষ থেকে তার ব্যক্তিগত সচিব মো: সাইদুর রহমান উজিরপুর শ্রমিকলীগের প্রধান কার্যালয়ে শ্রমিকদের জন্য একটি টেলিভিশন ও অর্ধশত চেয়ার অনুদান করেছেন।

লাইভ

টপ