• Youtube
  • google+
  • twitter
  • facebook

উজিরপুরে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট৫:৪০ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০১৬

উজিরপুরের ধামসর গ্রামে মনোহর গোমস্তা (৭০) নামে এক বৃদ্ধের গলায় ফাঁস দিয়ে রসহ্যজনক মৃত্যু হয়েছে। উজিরপুর মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে।

 

সরেজমিনে গিয়ে জানা যায় মুন্ডপাশা গ্রামের মৃত দেবেন্দ্রনাথ গোমস্তা স্বাধীনতার পরে ছেলে মনোহর গোমস্তা সহ পরিবার পরিজন নিয়ে ভারতে পারি জমায় হঠাৎ মুন্ডপাশা গ্রামের আন্দিরপাড় বড়বাড়ীর মকবুল হাওলাদারের তৎপরতায় মনোহর গোমস্তা ১০/১৫ বছর পূর্বে একাই ভারত থেকে এসে একে একে সকল সম্পত্তি বিক্রি করে ফেলে মকবুলের কাছে।

 

অবশেষে মকবুল হাওলাদার ২০০৮ সালে ধামসর গ্রামের শরৎ চন্দ্র হালদারের কাছ থেকে ০৯ শতাংশ জমি ক্রয় করে দেন সেই মোতাবেক বসবাস শুরু করে এবং একাকীত্ব জীবন নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে কাজকর্ম করে জীবনযাপন করত। বছর ২ পর্যন্ত অসুস্থ থাকার কারণে কাজকর্ম করতে না পারায় ধামসর গ্রামের মৃত বিলাস হাওলাদারের ছেলে মতি হাওলাদারের ঘরে থাকা খাওয়া শুরু করে। দিনের বেলায় ঐ ভাঙা ঘরে কোন রকমে শুয়ে থাকে।

 

২৮ মার্চ সকাল ৮ টায় মতি হাওলাদার পুকুরে হাত মুখ ধুতে যাওয়ার সময় হঠাৎ ঐ ভাঙা ঘরের আড়ার সাথে মনোহর গোমস্তাকে ঝুলে থাকতে দেখে আশে পাশের লোকজনকে খবর দিলে এলাকাবাসী থানায় সংবাদ দেয়।  উজিরপুর মডেল থানার এস,আই হেমায়েত উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটির সুরাতাহাল করেন।

 

পরে ওসি তদন্ত মোঃ ফারুক হোসেন লাশটিকে ময়না তদন্তের জন্য বরিশালে প্রেরণ করেন। তবে এ পর্যন্ত কি কারণে, কেন, কে হত্যা করেছে, না আত্মহত্যা ঘটিয়েছে এরকম কোন তথ্য পাওয়া যায়নি। তবে এলাকাবাসী ধারনা এ মৃত্যুটি রহস্যজনক কেননা মনোহর গোমস্তার প্রচুর টাকা থাকার কথা। তার পরেও তিনি কেন এত কষ্ট করে জীবন যাপন করতেন। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম পিপিএম জানান এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা নেওয়া হয়েছে।

লাইভ

টপ