• Youtube
  • google+
  • twitter
  • facebook

উজিরপুরে দু’গ্র“পে সংঘর্ষে আহত ৮

বরিশাল টাইমস রিপোর্ট৮:৪২ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০১৬

উজিরপুর: উজিরপুরের কাজিরা গ্রামে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাল্টা-পাল্টি থানায় অভিযোগ দায়ের।

অভিযোগ সূত্রে জানা যায়- কাজিরা গ্রামে বিশ্বাস বাড়ীর ১৮ শতাংশ জমি আশ্রাব আলী সরদারের স্ত্রী মমতাজ বেগম এর নামে জমি ক্রয় করে দীর্ঘ ২৫ বছর যাবৎ বসতবাড়ি নির্মাণ করে বসবাস করে আসছে। ৪ থেকে ৫ বছর যাবৎ একই বাড়ীর রব বিশ্বাসের ছেলে মোবারেক বিশ্বাসের সাথে ৯ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

এ নিয়ে পূর্বেও কয়েকবার শালিশী বৈঠক হলেও বিরোধের মিমাংসা হয়নি। জানা যায় শনিবার সকাল সাড়ে ১০ টার সময় শিপন সরদার ও তার ছোট বোনের স্বামী আলম সরকার উজিরপুর থেকে বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ির সামনে শাখা রাস্তা দিয়ে বাড়ীতে ঢোকার সময় মোবারক বিশ্বাস বলেন, ৯ শতাংশ জমি বাবদ আমার কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে বাড়ি-ঘর ছেড়ে দুরে চলে যাও নইলে মামলা দিয়ে লাল দালানের ভিতর ঢুকিয়ে দিব।

এ নিয়ে দুই পক্ষের ভিতর বাকবিতান্ডা শুরু হয়। এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে ২ পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় ২ পক্ষের ৮ জন আহত হয়, তারা হলেন আশ্রাব সরদার (৬৫), তার পুত্র শিপন সরদার(২৯), প্রতিবন্ধি ফয়সাল সরদার (২২) এবং জামাতা আলম সরকার (৩১), অন্তসত্ত্বা কণ্যা শিউলী বেগম (২৭), পুত্রবধু ছালমা বেগম (২৪) এবং রব বিশ্বাসের পুত্র মোবারেক বিশ্বাস (৪৫), মালেক বিশ্বাসের স্ত্রী লাকী বেগম (৪০)।

এব্যাপারে আশ্রাব সরদারে স্ত্রী মমতাজ বেগম সংবাদকর্মীদের জানান আমরা অসহায় গরীব শেষ সম্বল এই জমিটুকু আমাদের বসতঘর সেটাও প্রভাবশালী মোবারেক বিশ্বাস কেরে নেয়ার পায়তারা চালাচ্ছে। মোবারেক বিশ্বাস জানান আমি একা মারধর করিনি ২ পক্ষের মধ্যেই মারামারির ঘটনা ঘটেছে।’

লাইভ

টপ