• Youtube
  • google+
  • twitter
  • facebook

উজিরপুরে ছাত্রদল কর্মীদের হামলায় আ’লীগ নেতার পুত্র আহত

জহির খান১১:১৮ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৭

বরিশালের উজিরপুরে ছাত্রদল কর্মীদের হামলায় উপজেলা আ’লীগ নেতার পুত্র এসএসসি পরীক্ষার্থী শান্ত মিয়া (১৫) গুরুত্বর আহত হয়েছেন। সে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বড়াকোঠা ইউনিয়নের চাউলাহার গ্রামে।

এ ঘটনায় চার ছাত্রদল কর্মীকে আসামী করে রাতেই আহতর পিতা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ একজনকে গ্রেফতার করে। আহত শান্ত মিয়া বড়াকোঠা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ও ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মেহেদী হাসানের পুত্র।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বড়াকোঠা ইউপি নির্বাচনের জের ধরে আ’লীগ নেতা মেহেদী হাসানের সাথে স্থানীয় বিএনপির নেতাকর্মীদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় বুধবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ওই আ’লীগ নেতার স্কুল পড়ুয়া পুত্র শান্ত তার অসুস্থ্য মা’য়ের জন্য ডাবেরকুল বাজারে ঔষধ আনতে গেলে পথিমধ্যে স্থানীয় ছাত্রদলকর্মী রাব্বি বেপারী (২১) , তানভীর (২০) , ছাব্বির (২২) ও অলি (১৯) পূর্ব পরিকল্পিতভাবে শান্তকে বেধরক মারধর ও ছুরিকাঘাত করে। এতে সে মারাত্মকভাবে আহত হয়।

এ সময় আহত শান্ত ডাক-চিৎকার দিলে অন্যান্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও ছাত্রদল নেতা রাব্বিকে এলাকাবাসী গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। রাব্বি একই ইউনিয়নের মালিকান্দা গ্রামের নাসির উদ্দিন বেপারীর পুত্র।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানিয়েছেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে এবং মামলা দায়ের’র প্রস্তুতি চলছে।

লাইভ

টপ