• Youtube
  • google+
  • twitter
  • facebook

উজিরপুরের সেচ্ছাসেবকলীগ নেতাসহ ৪ মাদক বিক্রেতা গৌরনদীতে আটক

স্পেশাল করেসপন্ডেন্ট৭:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৮

বরিশালের উজিরপুরের বামরাইল ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতিসহ চার মাদক বিক্রেতাকে ১২৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে গৌরনদী মডেল থানা পুলিশ।

বুধবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উজিরপুর-গৌরনদী উপজেলার সীমান্ত এলাকার বাটাজোর কবিবাড়ি ব্রিজের ওপর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলো- উজিরপুর উপজেলার উত্তর মোরাকাঠি গ্রামের এম.এ তাহের খলিফার ছেলে বামরাইল ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আল-আমিন খলিফা (৩৪), একই গ্রামের হাচেন বেপারীর ছেলে শহিদ বেপারী (৩২), আবুল হাসেম সরদারের ছেলে কালাম সরদার (৩৮), আব্দুল আজিজ রাঢ়ীর ছেলে মাসুদ রানা (৩৫)।

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বাদি হয়ে আটককৃত চার মাদক বিক্রেতাকে আসামি করে গতকাল বৃহস্পতিবার সকালে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, গোপণ সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১০টার দিকে উজিরপুর-গৌরনদী উপজেলার সীমান্ত বাটাজোর কবিবাড়ি ব্রিজের সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ওই চার মাদক বিক্রেতাকে আটক করে পুলিশ।

পরে তাদের দেহ তল্লাশি করে ১২৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত ওই চার মাদক বিক্রেতার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হওয়ায় বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে তাদেরকে বরিশাল আদালতের প্রেরন করা হয়েছে।

এছাড়া তারা দীর্ঘদিন ধরে ভ্রাম্যমানভাবে উজিরপুর ও গৌরনদী উপজেলার বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিল।

লাইভ

টপ