• Youtube
  • google+
  • twitter
  • facebook

ঈদে বরিশালবাসীকে নিরাপত্তা দিতে প্রস্তুত পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট১২:৩৮ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০১৭

আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে বরিশাল নগরীর বাসিন্দা ও ঘরমুখো যাত্রীদের সর্বোচ্চ নিরাপত্তা দিতে প্রস্তুতি নিয়েছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। রোববার (১৮ জুন) বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বিষয়টি আনুষ্ঠানিক ভাবে সাংবাদিকদের অবহিত করা হয়েছে।

অবশ্য এর আগে পুলিশ কমিশনার এসএম রুহুল আমিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বরিশালে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের মালিক এবং প্রতিনিধিদের সঙ্গে বৈঠকও করেছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. শাখওয়াত হোসেন বলেন, নগরবাসি ও ঈদের বাড়ি ফেরা মানুষের জন্য বরিশাল মেট্রোপলিটন এলাকার লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, শপিংমল, হাট বাজার, বিনোদন কেন্দ্রগুলোতে নিরাপত্তা দিবে সাদা ও পোশাকধারী পুলিশ। পাশাপাশি সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করতে অতীতের চেয়ে এবারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংখ্যা আরও থাকবে বেশি।

তাছাড়া নগরীর নথুল্লাবাদ ও রূপাতলী বাস টার্মিনাল এবং বরিশাল লঞ্চ টার্মিনাল এলাকায় যাত্রীদের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি নগরের বিনোদন কেন্দ্রগুলোতেও আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন থাকবে।

লঞ্চ ও বাসে ছিনতাইকারী, মলমপাটি প্রতিরোধে যাত্রীদের সচেতনার জন্য বাস এবং লঞ্চ মালিকদের সহযোগিতায় ঈদের আগে ও পরের ৭দিন ভিডিওচিত্রের মাধ্যমে প্রচারণা চালানোর সিদ্ধান্ত নিয়েছে বিএমপি। সেই সঙ্গে রাস্তায় ছোট ছোট যানবানে অতিরিক্ত ভাড়া আদায় ও হয়রানি থেকে যাত্রীদের মুক্ত করতে এবারই প্রথম লঞ্চ টার্মিনালের পাশেই বিভিন্ন রুটের বাস রাখার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ এই কর্মকর্তা।’

লাইভ

 

টপ