১ min আগের আপডেট

ইনসেপটায় ডাকাতির ঘটনায় জড়িত আরও এক ডাকাত গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট ১১:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০১৬

বরিশাল নগরীর ওষুধ ডিলার ইনসেপটায় ডাকাতির ঘটনায় জড়িত মো. লাল মিয়া বেপারী (৫২) নামে আরও এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল কাউনিয়া থানাধীন চরবাড়িয়া ইউনিয়নের লামছড়ি গনিরহাট নামক স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার ডিবির একটি চৌকস দল।

 

গ্রেপ্তারকৃত মো. লাল মিয়া বেপারী ৭নং চরবাড়িয়া ইউনিয়নের মৃত মফিজ উদ্দিন বেপারীর ছেলে।  তিনি এর আগেও একাধিক ডাকাতি মামলার আসামি ছিলেন। এমনকি সে সর্বশেষ একটি মামলায় ৭ বছর জেলও খেটেছে। এর আগে গত ১৭ এপ্রিল এ ডাকাতি মামলার প্রধান আসামি শেখ শহীদুল ইসলাম পিন্টুকে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে তাকে বরিশাল আদালতে সোপর্দ করলে সে ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন। এমনকি ডাকাতিতে আরও সাতজন জড়িত থাকার বিষয়টি জানিয়ে আদালতে ১৬৪ধারায় স্বীকারোক্তিমূলক জবাববন্দি দেয়।

 

মূলত ডাকাত দলপ্রধানের দেয়া তথ্যমতেই অভিযান চালিয়ে তার সেকেন্ড ইন কমান্ড  মো. লাল মিয়া বেপারীকে গ্রেপ্তারে সফলতা পায় ডিবি পুলিশ। পুলিশ জানায়, ডাকাত সরদার পিন্টুর দেয়া তথ্য অনুযায়ী লাল মিয়া বেপারীকে গ্রেপ্তার করা হয়। এখনও ৬জনকে গ্রেপ্তারে জোরতর চেষ্টা চলছে। আশা করা যায় খুব শিগগিরই তাদের গ্রেপ্তারে সফলতা আসবে।

 

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল বরিশাল নগরীর সিএন্ডবি সড়কে অবস্থিত ইনসেপ্টা বিভাগীয় ডিপো অফিসে ডাকাতি করে ৭০ লক্ষ টাকা ও ওষুধ ভর্তি একটি কাভার্ডভ্যান লুটের ঘটনা ঘটে। ওই ঘটনায় সংশি¬ষ্ট কর্তৃপক্ষ বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের করে।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected]ail.com, [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত কেন অবৈধ নয় : হাইকোর্ট  সালমানের ছবির মুক্তি আটকে দিচ্ছে বিশ্ব হিন্দু পরিষদ  তারকাদের পছন্দের তালিকাতেও 'সেলফিশ'  চাঁদে পা রাখা চতুর্থ নভোচারী অ্যালান আর নেই  দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  কাউন্সিলরসহ বন্দুকযুদ্ধে নিহত ১০  বঙ্গোপসাগরে ২৩ জুলাই পর্যন্ত মৎস্য আহরণ নিষিদ্ধ  তিন মামলায় খালেদা জিয়ার জামিন আদেশ আজ  কঙ্গোতে বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষে নিহত ৩০  সৌদি পণ্য বর্জন করছে কাতার