• Youtube
  • google+
  • twitter
  • facebook

আ.লীগ প্রার্থীর হামলায় বিদ্রোহীর কর্মী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট১২:৫১ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৬

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জের ভাষানচর ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় সমীর চারু (৪০) নামে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর এক ব্যক্তি নিহত হয়েছেন।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মজিবুর রহমান প্যাদা (আনারস প্রতীক) নিহত সমীর চারুকে তার কর্মী বলে দাবি করেছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়ে স্থানীয় এবং বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে ইউনিয়নের বরইয়া বাজারে চায়ের দোকানে এ হামলার ঘটনা ঘটে।

নিহত সমীর চারুমেহেন্দিগঞ্জের বড়ইয়া গ্রামের বাসিন্দা এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি।

নিহতের চাচা নান্নু মিয়া বরিশালটাইমসকে জানান, সকাল সমীর এবং তার ছোট ভাই শাহীনসহ ১০ থেকে ১২জন বাজারের একটি দোকানে চা-নাস্তা কাচ্ছিলেন। এসময় ভাষানচর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম চুন্নুর নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়।

এক পর্যায়ে সমীর এবং শাহীনসহ ১০জনকে এলোপাতারি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। এসময় তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সমীর মারা যায়। তবে বাকিদের উদ্ধার করে স্থানীয় এবং বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আনারস মজিবুর রহমান প্যাদা (বিদ্রোহী প্রার্থী) বলেন, ভাষানচরের ৮ নম্বর ওয়ার্ডের দুই মেম্বর প্রার্থী ফরিদ এবং সবুজের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে আমি শুনেছি। বর্তমানে আমি ঢাকায় অবস্থান করছেন জানিয়ে এই প্রার্থী বলেন, এখানে চেয়ারম্যান প্রার্থীদের কোনো বিরোধের সূত্রপাত নেই। যদি কেউ বলে থাকে সেটি অবান্তর।

তবে যিনি মারা গেছে তিনি ওই এলাকার স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এবং তার কর্মী থাকার বিষয়টি স্বীকার করেছেন।’

সংশ্লিষ্ট কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা বিষয়টি খতিয়ে দেখছে, পুরো এলাকার এখনো কিছুটা উত্তেজনা বিরাজ করছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করা হচ্ছে।

লাইভ

টপ