• Youtube
  • google+
  • twitter
  • facebook

আ. লীগের সাইনবোর্ড খুলে নিয়েছে যুবদল সহসভাপতি !

বরিশাল টাইমস রিপোর্ট৭:৩০ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৬

ঝালকাঠি: ঝালকাঠি কীর্তিপাশা ইউনিয়নের বেশাইখান আওয়ামীলীগ ও অংগ-সহযোগী সংগঠনের কার্যালয়ের সাইনবোর্ড খুলে নিয়েছে নবনির্বাচিত চেয়ারম্যানের ভাই উপজেলা যুবদল সহসভাপতি মাহফুজ মোল্লা ওরফে ই¯্রাফিল ও তার সহযোগীরা। ২৫ মার্চ বিকালে প্রকাশ্য জনসমক্ষে নির্বাচন পরবর্তী প্রতিহিংসার জের বেশাইখানের নতুন বাজার এলাকার দলীয় কার্যালয়ের সাইনবোর্ড খুলে নেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

 
নামপ্রকাশে অনিচ্ছুক স্থানীয় আ’লীগের কয়েক প্রবীন নেতা জানায়, সদ্য সমাপ্ত কীর্তিপাশা ইউনিয়ন নির্বাচনে ৪নং বেশাইনখান ওয়ার্ডের দলীয় নেতৃবৃন্দ তার নির্বাচন করেনি সন্দেহে ছোটভাই উপজেলা যুবদল সহসভাপতি মাহফুজ মোল্লা ওরফে ই¯্রাফিল ও তার সহযোগীরা দলীয় কার্যালয়ের সাইনবোর্ড খুলে ফেলে। এমন কি এখানে পুনরায় দলীয় কার্যালয় খুললে ঘরে আগুন দিয়ে জ্বালিয়ে দেবে বলে হুমকি দেয়।

 
তারা আরো জানায়, শুরু থেকেই স্থানীয় প্রভাবশালী মহলটি ‘খুলনার জামায়াতের ক্যাডার’ রাশেদুল ইসলাম টুকু, ‘ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি’ কেএম আজাদ পল্টু সহ কতিপয় ব্যক্তির আর্থিক সহযোগীতায় পৃথক একটি দলীয় অফিস নেয়ার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। বর্তমানে সাইনবোর্ড খুলে নেয়া ছাড়াও আ’লীগ ও যুবলীগ-ছাত্রীগের কতিপয় নেতাকর্মী তাদের হুমকি-ধূমকিতে নিরাপত্তাহীনতায় ভূগছে।
এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক হেমায়েত খান জানায়, বেশাইখানের প্রবীন আ’লীগ নেতা সুলতান মাষ্টার, জালাল উদ্দিন মোল্লা, মনির মোল্লা, হেমায়েত মোল্লা, রশিদ মাষ্টার সহ নেতাকর্মীরা একটি কার্যালয়ের দাবী করেন। দলের সেক্রেটারী হিসাবে তিনি উপজেলা-জেলা আ’লীগ ও কৃষকলীগ সভাপতির সাথে আলোচনা করে এবং ইউনিয়ন কমিটির বর্ধিত সভায় সিদ্ধান্ত নিয়ে বছর দু’এক পূর্বে এ কার্যালয় স্থাপন করেন।

 
পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান, পিপি এড. আঃ মন্নান রসুল সহ অনেক নেতৃবৃন্দ এ কার্যালয়ে বিভিন্ন কর্মসূচী পালন করেন। গত ২৫ মার্চ বিকালে স্থানীয় নেতাকার্মীদের না জানিয়ে চেয়ারম্যানের ভাই যুবদল নেতা মাহফুজ মোল্লার নেতৃত্বে তার সহযোগীরা শিল্পমন্ত্রী আমুর ছবি সম্বলিত দলীয় সাইনবোর্ডটি খুলে নিয়ে যায়।

 
উপজেলা আ’লীগ সভাপতি আঃ রশিদ হাওলাদার ও সাধারন সম্পাদক ইঞ্জি: মোস্তাফিজুর রহমান, জেলা আ’লীগ সাধারন সম্পাদক এড. খান সাইফুল্লাহ পনির সহ নেতৃবৃন্দকে বিষয়টি জানিয়েছেন বলে তিনি জানান।

লাইভ

টপ