আসামিরা ঘুরছে বহাল তবিয়তে, খুঁজে পায় না পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট ৮:২৭ অপরাহ্ণ, মে ২০, ২০১৭

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় এক গৃহবধূকে তার স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পিটিয়ে হাত-পা ভেঙে দেওয়ার ঘটনায় মামলা দায়েরের ৩ মাস পার হলেও আসামিদের গ্রেফতার করছে না পুলিশ।

এদিকে এ ঘটনায় মামলা দায়ের করায় ওই গৃহবধূর পরিবারকে মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে- গত ৮ ফেব্রুয়ারি (বুধবার) উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের গৃহবধূ খাদিজা বেগমের স্বামী শাহাদাৎ হাওলাদারসহ তার পরিবার ওই গৃহবধূর কাছে যৌতুক দাবি করে। গৃহবধূর অসহায় পরিবার যৌতুক দিতে না পারায় স্বামীসহ তার পরিবারের লোকজন তার ওপর শারীরিক নির্যাতন করে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়।

মেয়ের ওপর অত্যাচারের খবর শুনে গৃহবধূর বাবা হাবিবুর রহমান মীর, ভাই ইব্রাহিম মীর ও মা জয়নব বিবি ওই বাড়িতে গেলে তাদেরকে পিটিয়ে গুরুতর জখম করে।

এ ঘটনায় গৃহবধূ খাদিজা বেগমের মা জয়নব বিবি বাদী হয়ে ১২ ফেব্রুয়ারি ইন্দুরকানী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে জামাই শাহাদাৎ, তার বাবা আরব আলী, ভাই শাহজাহান হাওলাদার ও মা সেতারা বেগমকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা পরবর্তী ইন্দুরকানী থানা পুলিশ একজন আসামিকে গ্রেফতার করলেও (বর্তমানে জামিনে রয়েছে) প্রধান আসামিসহ অন্যদের গ্রেফতার করছে পারছে না।

আহত গৃহবধূ খাদিজা বেগম বরিশালটাইমসকে বলেন, যৌতুক দিতে না পারায় টাকার জন্য মেরে আমার হাত-পা ভেঙে দেয়। টাকার অভাবে ঠিকমত চিকিৎসা করাতে পারছি না। আমার একমাত্র সন্তান নিয়ে খুব কষ্টে দিন কাটছে।

আসামিরা রাস্তাঘাটে ঘুরছে, মামলা উঠিয়ে নেওয়ার জন্য আমাদের হুমকি দিচ্ছে বলেও জানান তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ইন্দুরকানী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাইমিনুল বরিশালটাইমসকে বলেন, আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। গত দিনও (বুধবার) ওই এলাকায় গিয়েছিলাম। তাদের পাওয়া যায়নি। আমরা মোবাইলের মাধ্যমে অবস্থান জানার চেষ্টা করছি। তারা চট্টগ্রাম এলাকা গিয়েছে বলে শুনেছি।

তদন্তকারী কর্মকর্তা আরও বলেন- এ বিষয়ে ছেলে পক্ষ কোর্টে একটি মামলা করেছে। শুনেছি মেয়ের ভাই ছেলের (শাহাদাত) বাবার ওপর হামলা করেছে। তার মায়ের সাথেও খারাপ আচরণ করে। এতে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটেছে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি একটি মামলার সাক্ষী দিয়ে অন্য জেলায় অবস্থান করছেন বলে থানা সূত্র জানিয়েছে।’’

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

সকাল ভবন (তৃতীয় তলা), প্যারারা রোড, বরিশাল-৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশাল যুবদল নেতা মোমেন শিকদারের মূর্তিমান ত্রাস!  ঝালকাঠিতে মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা  ববির ডিন লাঞ্ছিতের ঘটনায় তদন্ত কমিটি গঠন  ক্ষমতায় গেলে দুর্নীতির মূল উৎপাটন : চরমোনাই পীর  বরিশাল সিটি কর্পোরেশনের প্রকৌশলী লাঞ্ছিত, প্রতিবাদে মানববন্ধন  বরিশালে মাদরাসার জমি দখলের পায়তারা, প্রশাসনের হস্তক্ষেপ কামনা  বিএম কলেজের সেই ছাত্রলীগ নেত্রীকে স্থায়ীভাবে বহিষ্কারের দাবি  শিল্পমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবির অভিযোগে সাবেক ছাত্রদল নেতার বিরুদ্ধে মামলা  এমভি মহারাজ লঞ্চের মাস্টারকে পেটালো ছাত্রলীগ  মাকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার