• Youtube
  • google+
  • twitter
  • facebook

আ’লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

বরিশাল টাইমস রিপোর্ট৬:৪৫ পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০১৬

সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে দশজন আহত হয়েছেন। এ সময় ১০-১২টি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনাও ঘটে।

মঙ্গলবার (১৫ মার্চ)  বেলা ১১টার দিকে উপজেলার কুলিয়া ব্রিজ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মেম্বার মোশারফ হোসেন, সোহেল গাজী, আক্তারুল ইসলাম, জিয়াউর রহমান, শরীফ হোসেন, মিঠু, আরিফ বিল্লাহ ও ওমর ফারুক মুকুলের নাম জানা গেছে। তাদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগের প্রার্থী আসাদুল হক বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমাদুলের লোকজন মিছিল নিয়ে পুষ্পকাটির দিকে যাচ্ছিল। এসময় আমার ছেলে আশু মার্কেট এলাকায় গণসংযোগ করছিল। হঠাৎ ইমাদুলের লোকজন আমার ছেলে শরীফসহ কর্মীদের ওপর হামলা চালায়। এতে পাঁচজন আহত হয়। এরপর আমার সমর্থকরা ইমাদুলের লোকজনকে ধাওয়া করে।

এ অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমাদুল ইসলাম বাংলানিউজকে জানান, তার নেতাকর্মীরা কুলিয়া বাজারে গণসংযোগ করছিল। এ সময় আসাদুল হকের ছেলে শরীফের নেতৃত্বে তার কর্মীদের ওপর হকিস্টিক, রড ও রাম দা নিয়ে হামলা করে। এতে তার পাঁচজন সমর্থক আহত হয়েছে। এখনো নিখোঁজ রয়েছে তার ব্যক্তিগত গাড়ি চালক সোহেল।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে কয়েকজন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

লাইভ

টপ