৭ ঘণ্টা আগের আপডেট

আ’লীগ নেতা সাদিকের অনুরোধ রাখলো না কর্মীরা!

বরিশাল টাইমস রিপোর্ট ১১:০৩ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৭

বরিশাল শহরের গুরুত্বপূর্ণ স্থানে টাঙানো ব্যানাগুলো সরিয়ে নিতে নেতাকর্মীদের অনুরোধ করেছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এমকি এ জন্য নেতাকর্মীদের ২৪ ঘণ্টার সময়সীমাও জানিয়ে দিয়েছিলেন।

যে বিষয়টি মঙ্গলবার রাত পৌঁনে ৮টার দিকে এই আ’লীগ নেতা ব্যবহৃত ‘‘তারুণ্যের প্রদীপ’’ নামে আইডি থেকে ইমেল বার্তা থেকে পাঠিয়ে সাংবাদিকদের নিশ্চিত করেছেন। সম্ভবত নেতা সাদিকের এটি ছিল কর্মীদের কাছে প্রথম অনুরোধ।

যে কারণে বিষয়টি সেই দিন রাতেই বরিশালের বেশ কয়েকটি অনলাইন নিউজপোর্টালে গুরুত্ব পায়। অনেক পত্রিকার শিরোনাম ছিল ‘‘কর্মীদের ২৪ ঘণ্টা আল্টিমেটাম দিলেন সাদিক। এছাড়া বুধবার বরিশালের স্থানীয় পত্রিকাগুলোতেও বিষয়টি গুরুত্বের সাথে প্রকাশ পায়।

যে কারণে সাদিক ভেবেছিলেন তার প্রথম অনুরোধটি অন্তত কর্মীরা সহজভাবে মেনে নিয়ে ব্যানার অপসারণ করবেন। কিন্তু বিধিবাম। নেতার অনুরোধ কোন কর্মী শুনলেন না। ফলে বরিশাল শহরের অধিকাংশ ব্যানারগুলো বুধবার রাতেও যথাস্থানে সাটানো দেখা গেছে।

এমন পরিস্থিতিতে বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পদক সেরনিয়বাত সাদিক আব্দুল্লাহ অনেক কর্মীর ওপরে নাখোসও হয়েছেন বলে শোনা গেছে। বিশেষ করে তিনি ছাত্রলীগের নেতকর্মীর ওপরে অনেকাংশে ক্ষুব্ধ হয়েছে বলে তার ঘনিষ্ট একাধিক সূত্র নিশ্চিত করেছে।

কিন্তু পরিস্থিতিতে নেতা সাদিক পরবর্তীতে কী পদক্ষেপ রাখবে তা নিশ্চিত হওয়া যায়নি।’’

উল্লেখ্য সাম্প্রতিকালে শহরের বিবির পুকুর পাড় ও অশ্বিনী কুমার হলসহ বিভিন্ন স্থানে স্থাপনায় কর্মীরা সাদিকের ছবি সংবলিত ব্যানারগুলো সাটায়।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিল মেধাবী ছাত্রীর প্রাণ  বরিশালেও এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু  বরিশাল সিটি নির্বাচনে সেনা মোতায়েনের দাবি বিএনপি প্রার্থীর  সড়ক দুর্ঘটনায় নিহত ১১  বরিশালে নাশকতার আশঙ্কায় জামায়াত নেতা গ্রেপ্তার  প্রশাসনের হস্তক্ষেপ কামনা  বরিশাল সিটিতে তিন প্রার্থীকে নিয়ে আ'লীগ বিএনপিতে টেনশন  বরিশালে জাপার বিদ্রোহী মেয়র প্রার্থীর ৩১ প্রতিশ্রুতি  বরিশালে এবার নারী পুলিশ কর্মকর্তার ওপর হামলা, গ্রেপ্তার ২  বৃষ্টির সম্ভাবনা, কমবে তাপমাত্রা